পেন্টাগনে গোয়েন্দা রিপোর্ট : অ্যালিয়েন ধর্ষণে অন্তঃসত্ত্বা বহু মার্কিন নারী (ভিডিও)

150

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষা দপ্তর পেন্টাগনে জমা পড়া এক গোয়েন্দা প্রতিবেদনে দাবি করা হয়েছে, ভিনগ্রহের বাসিন্দারা নাকি পৃথিবীর মানুষের সঙ্গে যৌন সম্পর্কে জড়াচ্ছে। এমনকি তাদের ধর্ষণের শিকারও হচ্ছেন মার্কিন যুক্তরাষ্ট্রের নারীরা। আরও বিস্ময়কর তথ্য হলো, ভিনগ্রহের বাসিন্দাদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন হওয়ায় মার্কিন মুল্লুকের বহু নারী অন্তঃসত্ত্বাও হয়ে পড়েছেন।

ভিনগ্রহের অধিবাসী বা অ্যালিয়েন নিয়ে মানুষের আগ্রহের কমতি নেই। নানা ধরনের গল্পকথা প্রচলিত আছে অ্যালিয়েন নিয়ে। তাদের নিয়ে যুগ যুগ ধরে চর্চা চলছে।

অ্যালিয়েন বিষয়বস্তু নিয়ে অনেক সিনেমাও হয়েছে। ভিনগ্রহের বাসিন্দারা ইউএফও (আন আইডেন্টিফায়েড ফ্লাইং অবজেক্ট) নামের নভোযানে চেপে পৃথিবীতে এসে পৃথবীর কোনো নারীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছে কিংবা অ্যালিয়েনের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে কোনো নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়ছেন- এমন অদ্ভুত দৃশ্য দেখা গেছে সিনেমায়।

এমন গাঁজাখুরি ঘটনা শুধু সিনেমার দৃশ্যেই দেখানো সম্ভব, বাস্তবে এমন কোনো তথ্য-প্রমাণ পাওয়া সম্ভব না বলেই মনে করা হতো এতদিন। কিন্তু সম্প্রতি সত্যি সত্যিই এমন ঘটনার কথা শোনা যাচ্ছে।

প্রায় দেড় হাজার পাতার বিশাল প্রতিবেদন জমা পড়েছে পেন্টাগনের গোপন বিভাগে যা ভিনগ্রহের বাসিন্দাদের নিয়ে কাজ করে। সম্প্রতি এমন আজব খবরই প্রকাশ করা হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের সুপ্রতিষ্ঠিত ও প্রভাবশালী দ্য সান পত্রিকায়।

প্রকাশিত খবরে বলা হয়েছে, মার্কিন প্রতিরক্ষা বিভাগের সদরদপ্তর পেন্টাগনে একটি প্রতিবেদন জমা দেয়া হয়েছে মার্কিন গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে। ‘অ্যানোমেলাস অ্যাকিউট অ্যান্ড সাবঅ্যাকিউট ফিল্ড ইফেক্টস অন হিউম্যান অ্যান্ড বায়োলজিক্যাল টিস্যুস’ শীর্ষক প্রতিবেদনে অ্যালিয়েন ধর্ষণে বহু মার্কিন নারী অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি তুলে ধরা হয়েছে।

যুক্তরাষ্ট্রের গবেষণা সংস্থা মিউচুয়াল ইউএফও নেটওয়ার্কের প্রস্তুতকৃত একটি তালিকা যুক্ত করা হয়েছে ওই গোয়েন্দা রিপোর্টে। সেখানে ভিনগ্রহের বাসিন্দারা মানুষকে কীভাবে আক্রান্ত করতে পারে তার একটি চিত্র তুলে ধরা হয়েছে।

তালিকায় ৫টি আশঙ্কার কথা বলা হয়েছে। সেগুলো হলো- যৌন মিলন, জোরপূর্বক যৌন মিলন বা ধর্ষণ, অপহরণ, টেলিপ্যাথির মাধ্যমে মানুষের মনের ওপর দখল নেওয়া ও মানুষকে এক স্থান থেকে অন্য স্থানে মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া।

গোয়েন্দা প্রতিবেদনে বলা হয়েছে, ভিনগ্রহের বাসিন্দাদের সামনে পড়লে প্রত্যক্ষদর্শীরা বিভিন্নভাবে আহত হতে পারেন। তাদের শরীর পুড়ে যেতে পারে, মাথার সমস্যা হতে পারে, স্নায়ু ক্ষতিগ্রস্ত হতে পারে। অদ্ভুত যানের সংস্পর্শে আসার পর মানুষ আহত হয়েছেন- এমন দৃষ্টান্তও পাওয়া গেছে।

অ্যালিয়েনের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে কোনো নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়ছেন- এমন অদ্ভুত দৃশ্য দেখা গেছে সিনেমায়। এমন গাঁজাখুরি ঘটনা শুধু সিনেমার দৃশ্যেই দেখানো সম্ভব, বাস্তবে এমন কোনো তথ্য-প্রমাণ পাওয়া সম্ভব না বলেই মনে করা হতো এতদিন। কিন্তু সম্প্রতি সত্যি সত্যিই এমন ঘটনার কথা শোনা যাচ্ছে।