পীরগঞ্জে শিশু সহিংসতা রোধে শিশু ফোরামের সভা অনুষ্ঠিত

93
পীরগঞ্জে শিশু সহিংসতা রোধে শিশু ফোরামের সভা অনুষ্ঠিত
পীরগঞ্জে শিশু সহিংসতা রোধে শিশু ফোরামের সভা অনুষ্ঠিত

পীরগঞ্জ(রংপুর)সংবাদদাতা : রংপুরের পীরগঞ্জে লিঙ্গ ভিত্তিক সহিংসতা (জেন্ডার বেইজড ভায়োলেন্স) ও শিশু সহিংসতা রোধে শিশু ফোরাম ও গণমাধ্যম ব্যাক্তিত্বদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকাল ৩ টায় পীরগঞ্জ প্রেসক্লাবের হলরুমে ‘ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’ পীরগঞ্জ এরিয়া প্রোগ্রামের সহযোগীতায় এ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন পীরগঞ্জ এপি’র ম্যানেজার ডায়মন্ড জেসপার ঘাগড়া, প্রোগ্রাম অফিসার ড্যানিয়েল সরকার, রিপন গোমেজ, আমজাদ হোসেন, রোমারিও গোমেজ,

পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান জুয়েল, সাধারন সম্পাদক মাজহারুল আলম মিলন, আব্দুল্লাহিল বাকী বাবলু, আনজারুল হক, বখতিয়ার রহমান, অমিতাব বর্মন, হাসান আলী প্রধান, মাহমুদুল হাসান,এম এ রহিমসহ শিশু ফোরামের সভাপতি রত্না আক্তার, শাহারা খাতুন, রিমু আক্তার, সম্পাদক হাসানুজ্জামান ইশান, কোষাধ্যক্ষ মহিবুল্লাহ্ মন্ডল প্রমূখ।

বৈঠকে গণমাধ্যম ব্যাক্তিত্ব ও ইউনিয়ন ভিত্তিক বিভিন্ন শিশু ফোরাম সংগঠনের বেশ কিছু সংখ্যক সদস্য সদস্যা উপস্থিত ছিলেন। বৈঠকে শিশু ফোরামের সদস্যরা বর্তমান সমাজে শিশুদের বড় হওয়ার ক্ষেত্রে অনেক পরিবারে পারিবারিক পর্যায় থেকে শুরু করে বিভিন্ন ক্ষেত্রে যে প্রতিবন্ধকতা ও সহিংসতার ঘটনা ঘটছে তাতে উদ্বেগ প্রকাশ করেন। তারা সুস্থ্য মানষিক বিকাশের মধ্য দিয়ে বড় হওয়ার ক্ষেত্রে এসব প্রতিবন্ধকতা দুর করতে গণমাধ্যম কর্মীসহ সমাজের সর্ব শ্রেণীর মানুষের সহযোগীতা কামনা করেন।