পা পিছলে ধপাস কেট, হাসপাতালে ভর্তি (ভিডিও)

169

‘টাইটানিক’, ‘দ্য রিডার’, ‘রেভোলিউশনারি রোড’, ’হ্যামলেট’, ‘দ্য হলিডে’ সহ বহু বিখ্যাত ছবির নায়িকা অস্কার পুরস্কার বিজয়ী হলিউড অভিনেত্রী কেট উইন্সলেট শুটিংয়ে আহত হয়েছেন। শুটিং চলাকালে পা পিছলে পড়ে গিয়ে চোট পাওয়ায় তাকে হাসপাতালেও ভর্তি করতে হয়েছে।

ঘটনাটি ঘটেছে ক্রোয়েশিয়ায়। দেশটিতে হিস্টোরিক্যাল ড্রামা ঘরানার ‘লি’ সিনেমার শুটিং করছিলেন কেট উইন্সলেট। এসময় অসাবধানতাবশত হঠাৎ পা পিছলে পড়ে যান ৪৬ বছর বয়সী এই তারকা অভিনেত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কেট উইন্সলেটের মুখপাত্র। এ সংক্রান্ত এক বিবৃতিতে কেট উইন্সলেটের মুখপাত্র জানান, শুটিং চলাকালে কেট উইন্সলেটে পা পিছলে পড়ে গিয়েছিলেন। ছবির প্রযোজনা সংস্থার প্রয়োজনীয় সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তি করা হলেও কেট উইন্সলেটের অবস্থা আগের চেয়ে এখন অনেকটাই ভালো এবং খুব তাড়াতাড়ি তিনি সেটে ফিরে ছবির শুটিং শুরু করবেন জানিয়ে বিবৃতিতে আরও বলা হয়েছে, তিনি এখন (কেট উইন্সলেট) ভালো আছেন। চলতি সপ্তাহেই সিনেমার শুটিংয়ের জন্য সেটে ফিরবেন তিনি। এমনটাই পরিকল্পনা করা হয়েছে।