পাবনায় যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার 

146

তারেক খান, পাবনা জেলা প্রতিনিধি : পাবনার বেড়ার পৌর এলাকায় ইমরান হোসেন (২৫) নামের এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে- তাকে পূর্বশত্রুতার জেরে কুপিয়ে হত্যার পর লাশ ফেলে রেখেছে দুর্বৃত্তরা।

রবিবার (২৭ মার্চ) সকালে বেড়া পৌর এলাকার সান্যালপাড়ার আল-হেরা নগরের কৃষি জমি থেকে তার মরদেহ উদ্ধার করে বেড়া মডেল থানা পুলিশ। নিহত ইমরান হোসেন বেড়া উপজেলার করমজা গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে এবং পৌর এলাকার ফুটপাতে বাবার সঙ্গে কাপড় বিক্রি করতেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, ফুটপাতে ব্যবসা নিয়ে কয়েকজনের সঙ্গে সম্প্রতি তার বিরোধ চলছি। শনিবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করে বাসায় ফেরেন। এর কিছুক্ষণ পরেই সে বাসা থেকে বের হয়ে যায়। পরে আর ফেরেননি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ্র সরকার জানান, সকালে আলহেরা নগরীর ক্যানালের পাশের জমি থেকে রক্তাক্ত অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ময়নাতদন্তের মরদেহ পাবনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। বিষয়টি তদন্ত করে দোষীদের আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি অরবিন্দ্র সরকার।