পাবনায় ভাবিকে উত্যক্তের প্রতিবাদের জেরে দেবরকে কুপিয়ে হত্যা

140
পাবনায় ভাবিকে উত্যক্তের প্রতিবাদের জেরে দেবরকে কুপিয়ে হত্যা
পাবনায় ভাবিকে উত্যক্তের প্রতিবাদের জেরে দেবরকে কুপিয়ে হত্যা

তারেক খান, পাবনা জেলা প্রতিনিধিঃ পাবনার বেড়া উপজেলার আমিনপুরে ভাবিকে উত্যক্তের প্রতিবাদ করার জের ধরে শিপন হোসেন (৩২) নামের এক যুবককে কুপিয়ে ও অমানবিক নির্যাতন চালিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

রবিবার (১৫ মে) ভোর রাতের দিকে আমিনপুর থানা এলাকার ঘোপসিলেন্দা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিপন হোসেন ঘোপসিলেন্দা গ্রামের মৃত আজিজ খাঁর ছেলে।
নিহতের ভাই লিটন হোসেন অভিযোগ করে বলেন, শনিবার দিবাগত রাত ১২টার দিকে আমার ভাই বাহিরে থেকে বাসায় ফিরছিলেন। এসময় আমাদের বাড়ির সামনে

ওঁতপেতে থাকা ফজলু মিয়ার দুই ছেলে সম্রাট ও সৌরভ এবং সাঈদের ছেলে শাকিব আমার ভাইকে কুপিয়ে জখম করে। টের পেয়ে আমরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে

শিপনকে প্রথমে বাড়ির ভেতরে নিয়ে আসি। পরে হাসপাতালে নিতে চাইলে সন্ত্রাসীরা বাধা দেয় এবং রাস্তা ঘেঁরাও করে রাখে। এক পর্যায়ে ভোরে আমার ভাইকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, প্রায় দেড় বছর আগে ভাবিকে আসামিদের করা উত্যক্তের প্রতিবাদ করেছিলেন শিপন হোসেন। এই সংক্রান্ত একটি মামলা চলমান রয়েছে। সেই শত্রুতার জেরেই আসামিরা তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আসামিদের খুব দ্রুতই গ্রেফতার করা হবে বলেও জানান ওসি রওশন আলী।