যাত্রীদরে সবোর মান নশ্চিতি করতে হবে- এনামুল হক শামীম

139
যাত্রীদরে সবোর মান নশ্চিতি করতে হবে- এনামুল হক শামীম
যাত্রীদরে সবোর মান নশ্চিতি করতে হবে- এনামুল হক শামীম

ঢাকা : পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগরে সাবকে সাংগঠনকি সম্পাদক একএেম এনামুল হক শামীম বলছেনে; লঞ্চ যাত্রীদরে সবোর মান বাড়ানোর লক্ষে কাজ করছে সরকার। যাত্রীদরে যনে কোন প্রকার হয়রানি করা না হয় সদেকিে লক্ষ রাখতে হব।

তাই লঞ্চ মালকিসহ সংশ্লষ্টিদরেকে যাত্রীদরে সবোর গুনগত মান নশ্চিতি করতে হব। লঞ্চরে ভতেররে পরস্কিার পরছিন্ন রাখতে হব। কন্টেনিে খাবাররে গুনগত মান ঠকি

রখেে সুলভ মূল্যে বক্রিি করতে হব। আর অতরিক্তি যাত্রী নয়িে লঞ্চ চলাচল করা যাবে না। এব্যাপারে লঞ্চ মালকিসহ সংশ্লষ্টিদরে বশিষে নজরদারি রাখতে হবে

আসন্ন ঈদ উল ফতিরকে সামনে আজ ঢাকায় পানভিবনে শরীয়তপুরে চলাচলাকারী সকল লঞ্চ মালকিদরে সাথে মতবনিমিয়কালে তনিি এসব কথা বলনে।

যাত্রীদরে উদ্দশ্যে উপ-মন্ত্রী বলনে, যাত্রীদরেকওে সচতেন হতে হব। সময়রে চয়েে জীবনরে মূল্য অনকে বশে। তাই তাড়াহুড়ো করে লঞ্চে ভ্রমণ করবনে না।

একটি র্দূঘটনা সারাজীবনরে কান্না। তাই সাবধানে যাতায়াত করবনে। এছাড়াও কোনো সমস্যা হলে সংশ্লষ্টিদরে জানাবনে। তাৎক্ষণকি ব্যবস্থা গ্রহণ করা হব।

এনামুল হক শামীম বলনে, প্রধানমন্ত্রী শখে হাসনিার নতেৃত্বে দশে সবদকি থকেে এগয়িে যাচ্ছ। নৌপরবিহন খাতওে অভূতর্পূব উন্নয়ন হচ্ছ। নৌপরবিহন খাতকে আরও আধুনকি করতে প্রধানমন্ত্রী শখে হাসনিার নর্দিশেে নৌপরবিহন মন্ত্রণালয় কাজ করে যাচ্ছ। এক্ষত্রেে সংশ্লষ্টি কতৃপক্ষ,

লঞ্চ মালকি, ইজারাদার ও স্থানীয় জনপ্রতনিধিি সহ সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হব। তাহলইে যাত্রী সবোর গুনগত মান সন্তোষজনক হব। তনিি শরীয়তপুর সহ সারাদশেরে লঞ্চ সবোকে আরও আধুনকি করতে যা যা করণীয় তা করারও আশ্বাস দনে।

সভায় উপস্থতি ছলিনে,সংসদ সদস্য এইচ.এম ইব্রাহমি ও মরেনিা জাহান কবতিা এমপ।িলঞ্চ মালকিদরে মধ্যে বক্তব্য রাখনে,মলিন লস্কর, জামাল মলেকার, গাজী সালাউদ্দনি, মরিাজ খন্দকার, লটিন শখে, ফজলুল হক, খোকন ঢালী, রজমান আলী বাদল, আবু কালাম, সদ্দিকি ভূইয়া প্রমূখ।