পলাশবাড়ীতে শিশু সুরক্ষায় র‌্যালি ও আলোচনা সভা

101
পলাশবাড়ীতে শিশু সুরক্ষায় র‌্যালি ও আলোচনা সভা
পলাশবাড়ীতে শিশু সুরক্ষায় র‌্যালি ও আলোচনা সভা

মশফিকুর রহমান, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ক উপজেলা ভিত্তিক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় যৌথভাবে সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ক উপজেলা ভিত্তিক এই র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে।

বৃহস্পতিবার, ২৫ আগস্ট সকালে সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ক উপজেলা ভিত্তিক এই র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ওই র‌্যালি পলাশবাড়ী উপজেলা পরিষদ টাউন হলরুমে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার সভাপতিত্ব করেন পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান নয়ন। তার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এ কে এম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এ এস এম রফিকুল ইসলাম মন্ডল রিপন, মোছা. আনোয়ারা বেগম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু মো. সুফিয়ান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহমান, কিশোরগাড়ী ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকসহ আরো অনেকে। এ সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।