পলাশবাড়ীতে চুরি-ডাকাতি-দস্যুতাসহ বিভিন্ন মামলার ৫ জন পলাতক আসামী গ্রেফতার

205

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে এক অভিযানে চুরি-ডাকাতি-দস্যুতাসহ বিভিন্ন মামলার ৫ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানা সূত্র জানায়, পলাশবাড়ী থানা এলাকাকে অপরাধ মুক্ত রাখার লক্ষ্যে গোপন সংবাদদের ভিত্তিতে গত রোববার (৩ এপ্রিল) রাতে থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) রূপ কুমার সরকারের নেতৃত্বে এসআই সুলতান মাহমুদ, এসআই জাহাঙ্গীর কবীর, এসআই জাহিদ, এএসআই মোবারক ও সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বরিশাল ও হোসেনপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে এক অভিযান পরিচালনা করা হয়। এসময় আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য, দস্যুতা, চুরি এবং ডাকাতি মামলার পলাতক ৫ জন আসামীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার বরিশাল ইউপির দুবলাগাড়ী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শাকিল মিয়া (২১), হোসেনপুর ইউপির জগন্নাথপুর গ্রামের শামছুল মিয়ার ছেলে মোহাম্মদ জুয়েল মিয়া (২৩), রামকৃষ্ণপুর গ্রামের মোহাম্মদ সাহেব আলীর ছেলে রায়হান মিয়া (২৮), একই গ্রামের বাবলু মিয়ার ছেলে মোহাম্মদ ইসমাইল (১৯) ও বাহিরডাঙ্গা গ্রামের নাদের হোসেন মন্ডলের ছেলে মেদেহী হাসান শুভ (১৭)।

থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা চুরি-ডাকাতিসহ বিভিন্ন মামলার পলাতক আসামী ছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে।