পলাশবাড়ীতে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

92

মশফিকুর রহমান, গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের বাস্তবায়নে স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষার্থীদের ৪৯তম বাংলাদেশ জাতীয় গ্রীম্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ অনু্ষ্িঠত হয়েছে।

স্থানীয় এস.এম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এবং উপজেলার ফকিরহাট উচ্চ বিদ্যালয় মাঠে পৃথক দু’টি ভেন্যুতে বুধবার (৭ সেপ্টেম্বর) দিনভর উপজেলার বিভিন্ন স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান সসূহের সমন্বয়ে গঠিত ক্রীড়া সমিতির আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা অনু্ষ্িঠত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন ও আনোয়ারা বেগম।

এসময় উপজেলা একাডেমিক সুপারভাইজার এএইচএম হুমায়ুন কবির, এস.এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার ও পিয়ারী পাইলট উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক শাহ্ মুহা. মাহবুবুল আলমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহ. মাহতাব হোসেন।

উদ্বোধনী খেলায় জামালপুর উচ্চ বিদ্যালয় ও বরিশাল উচ্চ বিদ্যালয় অংশ নেয়। জাতীয় গ্রীম্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবল, হ্যান্ডবল, কাবাডি, দাবা ও সাঁতারসহ অন্যান্য তালিকাভূক্ত খেলায় ১টি পৌরসভাসহ উপজেলার ৮ ইউনিয়নের ৬৩টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দু’টি ভেন্যুতে অংশগ্রহণ করবেন বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।