পদ্মা সেতু বিশ্ববাসীর কাছে বাংলাদেশের বিরাট অর্জন : জ্যাকব

69
পদ্মা সেতু বিশ্ববাসীর কাছে বাংলাদেশের বিরাট অর্জন : জ্যাকব
পদ্মা সেতু বিশ্ববাসীর কাছে বাংলাদেশের বিরাট অর্জন : জ্যাকব

ভোলা প্রতিনিধি : পদ্ম সেতু বিশ^বাসীর কাছে বাংলাদেশের এক বিরাট অর্জন, পদ্মা সেতুর উদ্বোধনের তারিখ ঘোষণার পর থেকে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। তারা চাচ্ছে এ উদ্বোধনী অনুষ্ঠান নস্যাৎ করতে। আমরা যাতে এ অর্জনের সুফল ঘরে তুলতে না পারি, তার জন্য তারা ষড়যন্ত্র করে যাচ্ছে।

রবিবার (১২ জুন) সকাল ১১ টায় চরফ্যাশন উপজেলা আ’লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি এ কথা বলেন। ২৫ জুন সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধনের পর শিবচরের কাঁঠালবাড়িতে জনসভায় ভাষণ দেবেন। ওই অনুষ্ঠান আয়োজন করবে বাংলাদেশ আ’লীগ। সেখানে ১০ লাখ মানুষের সমাগম ঘটানোর লক্ষ্য নিয়ে কাজ করছে আ’লীগ। তার প্রস্তুতি নিতে চরফ্যাশন উপজেলা আ’লীগের এ বর্ধিত সভা করা হয়েছে।

বিএনপির উদ্দেশে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, ১৯৭৫ সালে যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করছে, তারা আজও আ’লীগ সরকারকে উৎখাত করার ষড়যন্ত্র করছেন। ৭৫-এর পুনরাবৃত্তির হুমকি দিচ্ছে। আমাদের প্রাণপ্রিয় নেত্রী সম্পর্কে অশ্রাব্য ভাষায় কথা বলছে। তাদের কোনো ষড়যন্ত্রেই কাজ হবে না। পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে ১০ লাখ লোক সমাগম হবে, সারা দেশে উৎসব হবে। এটাও আমাদের আরেক বিজয় হবে।

চরফ্যাশন উপজেলা আ’লীগের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সভাপতিত্বে, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপির সঞ্চনলায় বর্ধিত সভায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদীন আখন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন, আবু জাহের ভূঁইয়া, কাশেম মিলিটারি, চরফ্যাশন পৌরসভার মেয়র এম মোরশেদ,

পৌর আ’লীগের সভাপতি শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপন ও সাধারণ সম্পাদক আল ইমরান, সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম বিপ্লবসহ উপজেলা আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলার সকল ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান ও আ’লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।