পদ্মা সেতুতে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ উল্টে নিহত ২, আহত ৩ (ভিডিও)

244

মোহাম্মদ সুজন, মুন্সিগঞ্জ প্রতিনিধি : পদ্মা সেতুতে নিয়ন্ত্রণ হারিয়ে গ্যাস সিল্ডিন্ডার বোঝাই পিকআপ উল্টে দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রবিবার রাত ১০টার দিকে সেতুর ১৩নং পিয়ারের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুজনের নাম মোঃ রাজু খন্দকার ওমোঃ কাউসার। এদিকে গুরুতর অবস্থায় নারী, শিশুসহ ৩ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

পদ্মা সেতুর উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পদ্মা সেতু হয়ে শরীয়পুর থেকে ঢাকার অভিমুখে যাচ্ছিলো গ্যাস সিলিন্ডার বোঝাই পিকআপটি। পথিমধ্যে সেতুর ১৩নং পিয়ারের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে দুর্ঘটনার কবলে পরে গাড়িটি। খবরে পেয়ে দুর্ঘটনায় আহত, নিহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আসাদুজ্জামান জানান, পদ্মা সেতুতে দুর্ঘটনায় মোট ৫ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়, এর মধ্যে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে। অপর তিনজনের শরীরে বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করা হয়েছে।