পঞ্চগড়ে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

97

মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার (২৭ জুলাই ২০২২) সকালে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন দলীয় নেতা-কর্মীরা।

এরপর দলীয় কার্যালয় থেকে একটি বর্নাঢ্য র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবুল হাসনাত মো. সাইফুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালী ও আলোচনা সভায় বাংলাদেশ রেলপথ মন্ত্রনালয়ের রেলপথ মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প গড় জেলা শাখার সভাপতি এবং প গড়-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন (এম.পি) উপস্থিত ছিলেন।

এছাড়াও সিনিয়র সহ-সভাপতি প গড়-১ আসনের সংসদ সদস্য মোজাহারুল হক প্রধান, সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোকলেছার রহমান রেজা, সিনিয়র এইচ এম বাবুল খান, সহ-সভাপতি কামরুজ্জামান খান রয়েল, সহ-সভাপতি ইঞ্ছিনিয়ার সাহরিয়াল আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান খান মিঠুনসহ জেলা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।