নীলফামারীতে ক্যানেলের বাঁধ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

146
নীলফামারীতে ক্যানেলের বাঁধ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার
নীলফামারীতে ক্যানেলের বাঁধ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে

আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর কিশোরগঞ্জের মাগুড়া ইউনিয়নের উত্তর সিঙ্গেরগাড়ী পাঠান পাড়া গ্রামের মৃত ছাতু মাহমুদের পুত্র মান্নাত হোসেন (৭০) এর লাশ উদ্ধার করা হয়েছে।

ওই বৃদ্ধ বাড়ি থেকে মঙ্গলবার বিকেলে বেরিয়ে যান। পরদিন বুধবার সন্ধ্যায় একই এলাকার তেলির ভিটা নামক টারশিয়ারী ক্যানেলের বাঁধের উপর তার লাশ দেখতে পায় এলাকাবাসী।

মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, মান্নাত হোসেন ৩ বছর আগে হাটে গরু কিনতে গেলে মলম পার্টির খপ্পরে পড়ে। সেখানে তার মোটা অংকের টাকা খোয়া যায়। তখন থেকে তিনি মানসিক বিকারগ্রস্থ হয়ে পড়েন। মঙ্গলবার তিনি বাড়ী থেকে হঠাৎ বেরিয়ে গেলে তাকে খোঁজাখুঁজি করে তার পরিবারের লোকজন না পেয়ে তার ছবিসহ নিখোঁজ সংবাদ ফেসবুকে আপলোড করে এবং বুধবার দুপুর পর্যন্ত তার সন্ধান চেয়ে মাইকিং করে। সন্ধ্যায় এলাকাবাসী তার লাশ ক্যানেলের উপর পড়ে থাকতে দেখে তার পরিবারকে সংবাদ দেয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় জানান, থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।