নিজ বাড়িতেই চিরশায়িত হলেন সুতালড়ীর চেয়ারম্যান আব্দুস সালাম

76
নিজ বাড়িতেই চিরশায়িত হলেন সুতালড়ীর চেয়ারম্যান আব্দুস সালাম
নিজ বাড়িতেই চিরশায়িত হলেন সুতালড়ীর চেয়ারম্যান আব্দুস সালাম

হরিরামপুর (মানিকগঞ্জ) থেকে : মানিকগঞ্জের সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের দুলুবদি গ্রামে নিজ বাড়িতেই চিরনিদ্রায় শায়িত হলেন হরিরামপুরের সুতালড়ী ইউনিয়ন পরিষদের টানা তিনবারের নির্বাচিত প্রবীণ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম (৬৭)।

জানা যায়, গত ৮ জুন (বুধবার) বাদ আসর তার নামাজে জানাযা শেষে নিজ বাড়িতেই দাফন সম্পন্ন হয়। নামাজে জানাযার পূর্বে এই প্রবীণ রাজনীতিক আব্দুস সালাম এঁর জীবনীর ওপর স্মৃতিচারণ করেন, মানিকগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এড. গোলাম মহীউদ্দীন, হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমান, হরিরামপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম,

ভাইস চেয়ারম্যান আজিম খান, হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব, সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ, হাটিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মনির হোসেন, রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. কামাল হোসেন ও সুতালড়ী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন প্রমুখ।

এছাড়াও হরিরামপুরের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৮ জুন (বুধবার) সকাল ৭:৩০টার দিকে ঢাকার গ্রীন রোডের গ্রীন লাইফ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। (ইন্না-লিল্লাহে ওয়াইন্নাইলাইহে রাজিউন)।

লিভার সমস্যা জনিত কারণে গত ১৭ মে হতে তিনি হসপিটালে ভর্তি ছিলেন। পরে ব্রেন স্ট্রোক করলে ওই দিনই তার মাথায় অপারেশনের কথা ছিল। কিন্তু তার আগেই তিনি না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র ও ৪ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।