Home খবর সারা বাংলা নিজের ভাবিকে ধর্ষণ করলো দেবর

নিজের ভাবিকে ধর্ষণ করলো দেবর

মোস্তাফিজুর রহমান লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ জেলার পাটগ্রাম উপজেলার পাটগ্রাম ইউনিয়নের বাবুর কামাত এলাকায় এক গৃহবধু ধর্ষণের ঘটনা ঘটছে বলে অভিযোগ উঠছে। শুক্রবার দিবাগত রাতে স্বামীর অনুপস্থিতিতে দেবর নুর জামাল গৃহবধূ ছদ্দ নাম( মরিয়ম)  বিবিকে জোরপূর্বকভাবে ধর্ষণ করেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, গত ২৯ এপ্রিল-২০২২ আনুমানিক রাত ১১.০০টার সময় ২টি ছেলে ও ১টি মেয়ে সন্তান নিয়ে নিজ ঘরে ঘুমাতে যান মরিয়ম বিবি। এই রাতেই আনুমানিক ১২টা ৫ মিনিটে ঘুমিয়ে থাকা অবস্থায় ঘরের দরজা খুলে ভিতরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করেন রশিদুল ইসলামের ছোট ভাই নুর জামাল।

এঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে পাটগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।ঘটনাটি ঘটেছে পাটগ্রাম উপজেলার পাটগ্রাম ইউনিয়নের (রহমানপুর) বাবুর কামাত এলাকায় দুই সন্তানের জননী স্থানীয় গোলজার হোসেনের বড় ছেলে রশিদুল ইসলামের গৃহবধু মরিয়ম বিবির সাথে। তিনি অভিযোগে বলেন, তার স্বামী বাড়িতে না থাকা

অবস্থায় একই বাড়িতে বসবাসকারী রশিদুল ইসলামের ছোট ভাই বিবাদী নুর জামাল তাকে জোরপূর্বক ভাবে ধর্ষণ করে এবং বেধরক মারপিট করে। তিনি ধর্ষক নুর জামালের হাত থেকে রক্ষা পেতে চিৎকার চেচামেচি করার চেষ্টা করলে মুখে কাথা(কাপড়) দিয়ে চেপে ধরে হত্যা করার চেষ্টা করে এবং বিভিন্ন ভাবে হুমকি ধামকি প্রদান করে বলে অভিযোগ সুত্রে জানা গেছে।

জানা যায়, বিগত ২০১২সালে রহমানপুর এলাকার বাসিন্দা গোলজার হোসেনের ছেলে রশিদুল ইসলাম নোয়াখালী জেলার সেনবাগ উপজেলায় রাজমিস্ত্রী কাজ করতে গিয়ে ওই এলাকার আবুল কাশেমের মেয়ে মরিয়ম বিবির সাথে সম্পর্কে জড়িয়ে বিয়ে করেন। বিয়ের কিছু দিনের মধ্যে রশিদুল ইসলামের ঘরে দুটি সন্তান জন্ম নেয়।

স্ত্রী সন্তান নিয়ে বেশ কিছু দিন নোয়াখালী জেলার সেনবাগ উপজেলায় বসবাস করেন রশিদুল ইসলাম। পরবর্তী সময়ে রশিদুল ইসলাম তার স্ত্রী মরিয়ম বিবিসহ সন্তানকে নিয়ে চলে আসেন গ্রামের বাড়ি পাটগ্রাম উপজেলার পাটগ্রাম ইউনিয়নের বাবুর কামাত এলাকায়। পাটগ্রামের আসার পর থেকে শুরু হয় যৌতুকের জন্য মরিয়মের উপর

শারীরিক ও মানসিক নির্যাতন, অন্যায় অত্যাচার। স্থানীয়ভাবে বেশ কয়েক বার মিমাংসা হলেও কোন সুফল পাননি মরিয়ম বিবি। অবশেষে থানা পুলিশের মাধ্যমেও বিচার সালিশ করেও কাজ হয়নি বলে জানা গেছে।

এব্যাপারে পাটগ্রাম থানা অফিসার ইনচার্জ ওমর ফারুক জানান, আমরা একটি ধর্ষণের অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

Exit mobile version