নিজের গোপন তথ্য ফাঁস করলেন কোয়েল

158
নিজের গোপন তথ্য ফাঁস করলেন কোয়েল
নিজের গোপন তথ্য ফাঁস করলেন কোয়েল

টালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা কোয়েল মল্লিক। দেড় শতকের বেশি সময় ধরে টালিপাড়ায় রাজত্ব করছেন তিনি। দেব-জিতের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অসংখ্য ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

পর্দার জীবন নিয়ে কোয়েল যতটা আলোচিত, ঠিক ততটাই আলোচিত তার ব্যক্তিজীবন নিয়ে। তার লাইভ লাইফ নিয়ে চর্চার শেষ নেই। যদিও তেমন কোনো তথ্য পাওয়া যায় না কোয়েলের লাভ লাইফ নিয়ে।

সিনেমার পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় কলকাতার অভিনেত্রী কোয়েল মল্লিক। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ২২ লাখ, ফেসবুকে ১৩ লাখ, টুইটারে ১৪ লাখ।

প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় নানা কিছু আপলোড করেন তিনি। কখনো তার ছবির খবর, কখনো মডেলিংয়ের ছবি, কখনো আবার পারিবারিক মুহূর্ত বা ছেলের সঙ্গে কাটানো মুহূর্ত তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

বৃহস্পতিবার ছিল বিশ্ব সোশ্যাল মিডিয়া দিবস। সে উপলক্ষ্যে কোয়েল জানালেন সোশ্যাল মিডিয়া ঘিরে তার কিছু গোপন তথ্য।

কোয়েল জানান, বর্তমানে তার প্রিয় সোশ্যাল মিডিয়া হচ্ছে ইনস্টাগ্রাম। আর ২০১১ সালে তিনি প্রথমবার টুইট করেন। ‘পাগলু’র শুটিংয়ের সময় তার প্রচণ্ড কনজাংটিভাইটিস হয়েছিল। সেটি জানাতেই টুইট করেছিলেন।

তিনি জানান, সবার সঙ্গে যোগাযোগ রাখতেই সামাজিক যোগাযোগমাধ্যমে জয়েন করেছিলেন।

এ ছাড়া সবাইকে বিশ্ব সোশ্যাল মিডিয়া দিবসের শুভেচ্ছা জানান কোয়েল। দায়িত্ব সহকারে সবাইকে সোশ্যাল মিডিয়া ব্যবহার করার আবেদন জানান এ নায়িকা।