নিখোঁজ পাঁচ দিন পর মেঘনায় ভেসে উঠল স্কুলছাত্রের লাশ

81
নিখোঁজ পাঁচ দিন পর মেঘনায় ভেসে উঠল স্কুলছাত্রের লাশন
নিখোঁজ পাঁচ দিন পর মেঘনায় ভেসে উঠল স্কুলছাত্রের লাশন

নরসিংদীর রায়পুরায় নিখোঁজের পাঁচ দিন পর মেঘনায় ভেসে উঠল স্কুলছাত্র আবির ইসলামের (১৫) লাশ গতকাল রবিবার দুপুর ১টার দিকে উপজেলা ফকিরের চর গ্রামের মেঘনাপারে একটি অজ্ঞাত লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে সাথে সাথে খবর দেন । পরে সেখানে গিয়ে তার মামা কাজী জামাল উদ্দিন লাশটি আবিরের বলে শনাক্ত করে ।

নিহত আবির উপজেলার পলাশতলী ইউনিয়নের খাকচক গ্রামের আশরাফুল ইসলামের ছেলে এবং সেরাজনগর এম এ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির লেখাপড়া করতো।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গত মঙ্গলবার (৩১ মে) দুপুরে স্কুলের টিফিনের ফাঁকে এক বন্ধুর জন্মদিন উপলক্ষে আবিরসহ ৪ থেকে ৫ জন মিলে উপজেলার পান্থশালা মেঘনারপারে জেটিতে ঘুরতে যায়। সেখানে একে অপরের গায়ে রং ছিটিয়ে খেলা করতে থাকে তারা ।

পরে হাত ও মুখের রং ধুতে জেটির এক পাশে নামে আবির। ওই সময় মেঘনায় পড়ে তীব্র স্রোতে তলিয়ে যায় আবির । খবর পেয়ে বিকেল সাড়ে ৫টার দিকে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছেছিল ।

ওই সময় ঘটনাস্থল ও এর আশপাশে অনেক খোঁজাখুঁজি করেও নিখোঁজ স্কুলছাত্রের কনো সন্ধান না পেয়ে চলে যান তারা। এরপর থেকেই নিখোঁজ ছিল স্কুলছাত্র আবির।

রবিবার দুপুর ১টার দিকে উপজেলার পান্থশালা থেকে এক কিলোমিটার পশ্চিমে ফকিরের চর মেঘনাপারে অজ্ঞাত একটি লাশ ভাসতে থাকতে দেখায় পুলিশকে খবর দেন স্থানীয়রা। এদিকে দুপুর দেড়টার দিকে খবর পেয়ে সেখানে গিয়ে মরদেহটি স্কুলছাত্র আবিরের বলে শনাক্ত করে তার আত্তিয় স্বজনরা।