নলছিটিতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

138

ঝালকাঠির নলছিটিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২২ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। নলছিটি চায়না মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আ’লীগের সহ-সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান।

উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদারের সভাপতিত্বে  উপস্থিত ছিলেন নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আ.ওয়াহেদ খান, নলছিটি থানা অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান ,ওসি(তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি,জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মুজিবুর রহমান,উপজেলা পরিষদের ভাইস (মহিলা)চেয়ারম্যান মিসেস মোর্শেদা লস্কর, মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি (সাবেক)কমান্ডার তাজুল ইসলাম চৌধুরী দুলাল, বিভিন্ন দপ্তরের প্রধান,শিক্ষক, সাংবাদিক ও আওয়ামী নেতৃবৃন্দ ।
এর আগে সূর্যদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনির মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। উপজেলার ফেরিঘাট সংলগ্ন এলাকায় অবস্থিত বধ্যভূমিতে উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের পক্ষ থেকে  পুষ্পমাল্য অর্পণ করা হয়।

সকাল ১০টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলে অনুষ্ঠিত সভায় বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়েছে। অনুষ্ঠান সূচিতে আরও রয়েছে হাসপাতাল ও ইয়াতিম খানায় উন্নত খাবার পরিবেশন, প্রীতি ফুটবল ম্যাচ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে শহীদদের জন্য বিশেষ প্রার্থনা।