নন্দীগ্রামে উপজেলা আ.লীগের রানা সভাপতি আনিছুর সম্পাদক

161
নন্দীগ্রামে উপজেলা আ.লীগের রানা সভাপতি আনিছুর সম্পাদক
নন্দীগ্রামে উপজেলা আ.লীগের রানা সভাপতি আনিছুর সম্পাদক

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে  আনোয়ার হোসেন রানাকে সভাপতি ও আনিছুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

শুক্রবার সকালে নন্দীগ্রাম মুনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে এ সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানার সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।বিশেষ অতিথির বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা ও সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম।

উক্ত সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।বেলা ২টার দিকে কাউন্সিল অধিবেশন পর্বে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের তিন বছরের জন্য এ কমিটি ঘোষণা দেন প্রধান অতিথির এস এম কামাল হোসেন।

উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষ্যে সকাল থেকেই নন্দীগ্রাম মুনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে  মিছিল-স্লোগানে মুখরিত ছিল। বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন থেকে আসা নেতা-কর্মীরা সম্মেলনস্থলে যোগ দেন।