নড়াইল প্রেসক্লাবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত

132

নড়াইল প্রতিনিধি : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নড়াইল প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ মার্চ) বিকেলে প্রেসক্লাব চত্বরে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-জেলা প্রশাসক মোহাম্মাদ হাবিবুর রহমান।

নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকুর সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু। বিশেষ অতিথি ছিলেন-নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফকরুল হাসান, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শরীফ হুমায়ুন কবীর, সম্মিলিত সাংস্কৃতিক জোট নড়াইল জেলা শাখার সভাপতি মলয় কুমার কুন্ডু ও সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর শরফুল আলম লিটু। অনুষ্ঠান পরিচালনা করেন-নড়াইল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসাদ রহমান।

আলোচনা সভা শেষে নড়াইল প্রেসক্লাব সদস্যসহ তাদের স্ত্রী ও সন্তানদের অংশগ্রহণে আবৃত্তি, গানসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ করেন ব্রিগেডিয়ার জেনারেল কামরুল ইসলামসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।