নড়াইলে কলেজ ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, ২০ দিন পর উদ্ধার

90

মোঃ আলমগীর হোসেন,লোহাগড়া ( নড়াইল) প্রতিনিধি ঃ  লোহাগড়ার লাহুড়িয়া ইউনিয়েনের লাহুড়িয়া গ্রামের এক কলেজছাত্রীকে অপহরণ করে ২০ দিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগ উঠেছে অপহরণকারীদের বিরুদ্ধে। 

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ২০ দিন পর ওই ছাত্রীকে উদ্ধার করেছে এবং এক অপহরণকারীকে গ্রেপ্তার করেছে। পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার লাহুড়িয়া গ্রামের কলেজছাত্রীকে (১৯ ) বুধবার (১৮ মে) দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে কল্যাণপুর গ্রামের অনিল বিশ্বাসের ছেলে সুফল বিশ্বাসের নেতৃত্বে ৪/৫ জন যুবক ওই ছাত্রীকে অপহরণ করে গাড়িতে তুলে নিয়ে যায়। পরিবারের লোকজন তার খোঁজ-খবর করে না পেয়ে লাহুড়িয়া পুলিশ তদন্তকেন্দ্রে অভিযোগ করে।

পুলিশ অপহরণকারীদের মোবাইলফোন ট্র্যাকিং করে ২০ দিন পর ওই ছাত্রীকে বাগেরহাট থেকে উদ্ধার করে এবং সুফল বিশ্বাস নামের এক অপহরণকারীকে গ্রেপ্তার করেছে।এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে সুফল বিশ্বাসের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে লোহাগড়া থানায় অপহরণ মামলা দায়ের করেছেন।

 মামলার তদন্তকারী কর্মকর্তা লাহুড়িয়া পুলিশ তদন্তকেন্দের উপ-পরিদর্শক (এসআই) মামুন বলেন, ভিকটিমকে সোমবার (৬ জুন) রাতে বাগেরহাট জেলার কচুয়া থানার বাদাল গ্রামের শহিদুল ইসলামের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে । এ সময় অপহরণকারী সুফল বিশ্বাসকে আটক করা হয়েছে। ধর্ষণের বিষয়ে মঙ্গলবার (৭ জুন) বিকালে ডাক্তারি পরীক্ষার করা হয়েছে আর গ্রেপ্তারকৃত সুফল বিশ্বাসকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।