নড়াইলে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে প্রেমিকা গ্রেফতার

100
নড়াইলে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে প্রেমিকা গ্রেফতার
নড়াইলে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে প্রেমিকা গ্রেফতার

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি  নড়াইল থেকে: নড়াইলে র‌্যাব’র অভিযানে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে প্রেমিকা মিমকে গ্রেফতার। খুলনায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে করা মামলায় প্রেমিকা সুরাইয়া ইসলাম মিমকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

শুক্রবার বিকালে নড়াইলের মাছুম দিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।  মিম নড়াইল জেলার কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের মো. আবুল কালাম আজাদ ওরফে ভিকু মোল্যার মেয়ে। 

পুলিশ সূত্রে জানা যায়, খুলনার নর্দার্ন ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের শিক্ষার্থী প্রমিজ কুমার নাগ ও সুরাইয়া ইসলাম মিম। একই বিভাগের এই দুই সহপাঠীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। 

গত ২০ জুন তাদের উভয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। এরপর ২২ জুন খুলনার সোনাডাঙ্গা থানাধীন সিটি ইন হোটেলের পেছনের একটি ভাড়া বাড়ি থেকে প্রমিজ নাগের মরদেহ উদ্ধার করা হয়। 

প্রমিজ মারা যাওয়ার পর নড়াইলের মাছিমদিয়া এলাকায় আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে ছিলেন প্রেমিকা মিম।  বৃহস্পতিবার প্রমিজ নাগের ভাই প্রীতিশ কুমার নাগ বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় মিমের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা করেন।  এ প্রসঙ্গে সোনাডাঙ্গা থানার ওসি নাহিদ হাসান মৃধা বলেন, গ্রেফতারকৃত মিমকে শুক্রবার বিকালে থানায় হস্তান্তর করেছে র‌্যাব।