নগরকান্দায় ব্যবসায়ী খুন- খুনিরা পলাতক

110
নগরকান্দায় ব্যবসায়ী খুন- খুনিরা পলাতক
নগরকান্দায় ব্যবসায়ী খুন- খুনিরা পলাতক

নগরকান্দা(ফরিদপুর)প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দায় ব্যবসায়ীকে খুন করার অভিযোগ পাওয়া গেছে। 

নিহত ব্যবসায়ী বাবু মোল্লা (৩৫) এর বাড়ি উপজেলার শহিদনগর ইউনিয়নের চর ছাগলদী গ্রামে।সে মুক্তিযোদ্ধা জিলু মোল্যার ছেলে।নিহত বাবু মোল্লার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। । শনিবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে নগরকান্দা বাজারের তার নিজস্ব হার্ডওয়ারীর দোকান বন্ধ করে বাড়ির উদ্যশে রওয়ানা দিয়ে নগরকান্দা –

ছাগলদী সড়কের পৌরসভার মিনারগ্রামের পরিত্যক্ত এমো মিয়ার ইট ভাটার সামনে পৌছালে  পরিকল্পিত কারি সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়।ঢাকা নেওয়া পথে বাবুর মৃত্যু হয়।তবে মৃত্যুর আগে কারা তার উপর হামলা চালিয়ে পেরাক পিটিয়ে, পায়ের রগ কেটে দিয়েছে তাদের নাম বলে গেছে নিহতের পরিবারের লোকজন জানান। 

 পথচারীরা দেখতে পেয়ে তাদের বাড়িতে সংবাদ দেয়। পরিবারের সদস্যরা বাবুকে উদ্ধার করে নগরকান্দা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকায় নেয়ার পথে মানিকগঞ্জ পৌছালে বাবু মোল্যা মারা যান।

বাবু মোল্যার ভাই ফিরোজ মোল্যা বলেন, আমার চাচাতো ভাই আমির মোল্যার সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে ঝামেলা চলছিল। সেই আক্রোশে ওরাই আমার ভাইকে খুন করেছে। আমি ওদের বিচার চাই। 

থানা অফিসার ইনচার্জ হাবিল হোসেন বলেন, ঘটনা ঘটিয়েই আসামীরা পালিয়ে গেছে। ওদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। আশা করছি শীগ্রই আসামীদের গ্রেফতার করা হবে।ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরন করা হয়েছে।