ধুনটে এক নারীর নগ্নছবি ফেসবুকে প্রচার করায় হিরা মিয়া নামে যুবক আটক

106
ধুনটে এক নারীর নগ্নছবি ফেসবুকে প্রচার করায় হিরা মিয়া নামে যুবক আটক
ধুনটে এক নারীর নগ্নছবি ফেসবুকে প্রচার করায় হিরা মিয়া নামে যুবক আটক

ধুনট ( বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন এর রঘুনাথপুর গ্রামের শিহাব মিয়ার ছেলে দুই সন্তানের জনক হিরা মিয়া (৩০)কে এক গৃহবধূর নগ্নছবি তৈরি করে ফেসবুকে প্রচার করার অভিযোগে ধুনট থানার পুলিশ আটক করেছে। মঙ্গলবার সকালে ঐ গৃহবধূর থানায় লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে আটক করা হয়। 

থানা সুত্রে জানাযায়, রঘুনাথপুর গ্রামের একমেয়ে (২৫) কে সাত বছর আগে বগুড়ার শেরপুর উপজেলাধীন একযুবকের সাথে বিয়ে দেন। বিয়ের পর মেয়েটি শশুর বাড়িতে সুখে-শান্তিতে বসবাস করে এবং একটি কন্যা সন্তানের জন্ম দেন। পরবর্ত্তীতে মেয়েটি তার বাবার বাড়ি রঘুনাথপুরে যাওয়াআসার সুবাদে একবছর আগে থেকে হিরা মিয়ার কুনজরে পরে এবং হিরা মিয়া তাকে বিভিন্নভাবে উত্যক্ত করতে থাকে। 

কয়েকমাস আগে হিরামিয়া মেয়েটির সঙ্গে দেখা করার জন্য তার শশুর বাড়ি শেরপুরে যায়। এসময় স্থানীয় লোকজন টেরপেয়ে তাকে আটক করে শেরপুর থানায় সোপর্দ করে। হিরা মিয়া জেল থকে  বেড়িয়ে মেয়েটির প্রতি উত্যক্তর পরিমাণ বাড়িয়ে দেয়। উত্যক্তর ধারাবাহিকতায় হিরা মিয়া মেয়েটির শশুর বাড়ির লোকজনের মোবাইলে তার নগ্ন ছবি পাঠাতে থাকে। শেষমেশ হিরা তার নিজস্ব ফেসবুক আইডিতে এই নগ্নছবি পোষ্ট করে। 

এমতাবস্থায় মেয়েটি মঙ্গলবার (০৭জুন) ধুনট থানায় এসে নিজে বাদী হয়ে হিরা মিয়াকে আসামি করে লিখিত অভিযোগ দায়ের করলে থানাপুলিশ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে তাকে আটক করেন। 

এব্যপারে ধুনট থানার বিচক্ষণ এসআই অমিত বিশ্বাস বলেন, অভিযুক্ত হিরা মিয়ার বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহনের সকল প্রস্তুতি চলছে।