দ্বিতীয়বার পিতৃত্বের স্বাদ নিলেন ক্রিকেটার তাসকিন (ভিডিও)

164

দ্বিতীয়বার পিতৃত্বের স্বাদ নিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় তাসকিন আহমেদ। ছেলে সন্তানের বাবা হওয়ার চার বছরের মাথায় এবার মেয়ে সন্তানের বাবা হয়েছেন ডানহাতি এই পেসার।

দ্বিতীয়বার পিতৃত্বের স্বাদ নেওয়ার খবর নিশ্চিত করেছেন তাসকিন নিজেই। শুক্রবার, ২৯ এপ্রিল ভোর ৬টার দিকে এক ফেসবুক পোস্টে এই সুখবর তিনি ছড়িয়ে দেন।

মেয়ের বাবা হওয়ার কথা জানিয়ে তাসকিন তার ফেসবুক পোস্টে লিখেছেন, আলহামদুলিল্লাহ! আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় আমি সুন্দর এক কন্যা সন্তানের বাবা হলাম। সবাই তার জন্য দোয়া করবেন। আমিন!

গার্লফ্রেন্ড সৈয়দ রাবেয়া নাঈমাকে ২০১৭ সালের ৩১ অক্টোবর বিয়ে করে সংসার জীবন শুরু করেন তাসকিন আহমেদ। পরের বছর ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর প্রথমবার পিতৃত্বের স্বাদ নেন তিনি। সেসময় তাসকিনও নাঈমার ঘর আলো করে আসে তাদের ছেলে সন্তান তাশফিন আহমেদ রিহান। ৩ বছর ৭ মাস বয়সী তাশফিন এবার তার বোন পেলো।

দক্ষিণ আফ্রিকা সিরিজে ইনজুরির কারণে বিশ্রামে আছেন তাসকিন আহমেদ। তাই পরিবারের সঙ্গেই সময় কাটছে তার।

তাসকিন ভক্তদের জন্য দুঃসংবাদ হলো, ইনজুরির কারণে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে খেলতে পারছেন না তাসকিন। তাকে ছাড়াই টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।