দেশে চারদিন পর করোনায় ফের মৃত্যু

162
দেশে চারদিন পর আবার করোনায় একজন মৃত্যুবরণ করেছেন। সর্বশেষ গত ৩০ মার্চ করোনায় মারা যান দুজন। এরপর করোনায় মৃত্যুশূন্য ছিল দেশ।
দেশে চারদিন পর আবার করোনায় একজন মৃত্যুবরণ করেছেন। সর্বশেষ গত ৩০ মার্চ করোনায় মারা যান দুজন। এরপর করোনায় মৃত্যুশূন্য ছিল দেশ।

দেশে চারদিন পর আবার করোনায় একজন মৃত্যুবরণ করেছেন। সর্বশেষ গত ৩০ মার্চ করোনায় মারা যান দুজন। এরপর করোনায় মৃত্যুশূন্য ছিল দেশ। কিন্তু সোমবার, ৪ এপ্রিল ফের করোনায় মৃত্যুর দুঃসংবাদ জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

এদিন স্বাস্থ্য অধিদপ্তরের করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সর্বশেষ ২৪ ঘণ্টায় সারাদেশে ৬১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে সারাদেশে পর্যন্ত মোট শনাক্তের মোট সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১৯ লাখ ৫১ হাজার ৮৩১ জনে। শনাক্তের হার ০.৭৮ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় সারাদেশ থেকে নমুনা সংগ্রহ করা হয় ৭,৭৭৮টি। এর সঙ্গে আরও ১০টি নমুনা যুক্ত করে পরীক্ষা করা হয় মোট ৭,৭৮৭টি। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ০.৭৮ শতাংশ। মহামারির শুরু থেকে এখন পর্যন্ত মোট শনাক্তের হার ১৪.০৯ শতাংশ।

এছাড়া সর্বশেষ ২৪ ঘণ্টায় সারাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন মারা গেছেন একজন নারী। তিনি চট্টগ্রাম বিভাগের। এ নিয়ে সারাদেশে মোট মৃত্যুর সংখ্যা গিয়ে ঠেকেছে ২৯ হাজার ১২৩ জনে।

এদিকে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৮৪২ জন করোনা রোগী। মহামারির শুরু থেকে এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৮ লাখ ৮৪ হাজার ৩৫২ জন।