দেশের মানুষের সুখ শান্তির জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন শেখ হাসিনা

83

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ধারাবাহিক উন্নয়ন ও মানুষের অধিকারের কথা বিবেচনা করে অসহায় মানুষকে মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন। দেশের মানুষের সুখ শান্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি বলেন, ইতোমধ্যে বান্দরবানে ২ হজার ৯৭৭ ভূমিহীন পরিবারকে ঘর করে দেওয়া হয়েছে। এতে করে আগামীতে বান্দরবান জেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবার খুঁজে পাওয়া যাবে না। 

গতকাল বান্দরবান জেলার লামা উপজেলা পরিষদ মিলনায়তনে ভূমহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরসহ জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোঃ ইয়াছিন আরাফাতসহ প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী লামা পৌর এলাকার মধুঝিরিস্থ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অফিস কাম রেস্ট হাউস ভবন, উপজেলা সদরে আলিয়া এতিম খানায় ভবন নির্মাণ, লামা হরি মন্দির হতে মীম ফিলিং স্টেশন পর্যন্ত আরসিসি ড্রেইন নির্মাণ, চৌরঙ্গি হোটেল থেকে গজালিয়া স্টেশন পর্যন্ত আরসিসি ড্রেইন নির্মাণ, মীম ফিলিং স্টেশন হতে একতা মহিলা সমিতির অফিস পর্যন্ত আরসিসি ড্রেইন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করেন।