Home খবর সারা বাংলা বান্দরবানের থানচি হতে আফিমসহ ৩পাহাড়ি কে গ্রেফতার করেছে র‍্যাব-৭ 

বান্দরবানের থানচি হতে আফিমসহ ৩পাহাড়ি কে গ্রেফতার করেছে র‍্যাব-৭ 

বান্দরবানের থানচি হতে আফিমসহ ৩পাহাড়ি কে গ্রেফতার করেছে র‍্যাব-৭ 
বান্দরবানের থানচি হতে আফিমসহ ৩পাহাড়ি কে গ্রেফতার করেছে র‍্যাব-৭ 

রানা সাত্তার,চট্টগ্রামঃদূর্গম পাহাড়  বান্দরবানের থানচি হতে মূল্যবান মাদক ০১ কেজি আফিমসহ ক্রয়-বিক্রয় সিন্ডিকেটের ৩ জন মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।
র‍্যাব-৭ সুত্রে,র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,

বান্দরবান পাবর্ত্য জেলার থানচি থানাধীন থানচি বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী দীর্ঘ দিন যাবৎ প্রকাশ্যে অফিম ক্রয়-বিক্রয় করে আসছে।বিষয়টি নিশ্চিত হতে পেরে আর দেরি নয়।

গত ১৯ এপ্রিল(মঙ্গলবার) র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস  আভিযানিক দল ওই স্থানে অভিযান পরিচালনা করে ৩জন কে গ্রেপ্তার করে।গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে পলি বেগ মোড়ানো ১কেজি মুল্যবান আফিম উদ্ধার করা হয় যার আনুমানিক বাজার মুল্য ১কোটি টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন, ১) রুম তুই ম্রো (৩০)পিতা- রুম ক ম্রো, সাং- মাইকুয়া পাড়া, থানা- থানচি,  জেলা- বান্দরবান,  ২) সেন রাই ম্রো (২৫), পিতা- বাই দুপ ম্রো সাং- মাইকুয়া পাড়া, থানা- থানচি, জেলা- বান্দরবান,   ৩)রিংওয়ই ম্রো (২২), পিতা- রাইথং ম্রো, সাং- মাইকুয়া পাড়া, থানা- থানচি,

গ্রেফতারকৃতদের দেয়া সাক্ষ্যনুয়ায়ী, তারা দীর্ঘ দিন যাবৎ মায়ানমার ও বান্দরবান পার্বত্য জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট হতে আফিম সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে ঢাকা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের আফিম ব্যবসায়ী ও আফিম সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। 
গ্রেফতারকৃত আসামী এবং আফিমের বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যব

Exit mobile version