Home খবর সারা বাংলা ঢাকা – চিলাহাটি – শিলিগুড়ি আন্তঃ দেশীয় মিতালী এক্সপ্রেস ট্রেন চলবে ১লা...

ঢাকা – চিলাহাটি – শিলিগুড়ি আন্তঃ দেশীয় মিতালী এক্সপ্রেস ট্রেন চলবে ১লা জুন হতে

ঢাকা - চিলাহাটি - শিলিগুড়ি আন্তঃ দেশীয় মিতালী এক্সপ্রেস ট্রেন চলবে ১লা জুন হতে
ঢাকা - চিলাহাটি - শিলিগুড়ি আন্তঃ দেশীয় মিতালী এক্সপ্রেস ট্রেন চলবে ১লা জুন হতে

জলঢাকা নীলফামারী প্রতিনিধি: ঢাকা হতে নীলফামারীর ডোমারের চিলাহাটি হয়ে ভারতের শিলিগুড়ি পর্যন্ত  সরাসরি আন্তঃদেশীয় যাত্রীবাহী  মিতালী এক্সপ্রেস ট্রেন  চলাচল শুরু করবে ১লা জুন হতে।

রেলসূত্রে জানাযায়  আগামী ১ জুন/২০২২ থেকে আন্তঃদেশীয় মিতালি এক্সপ্রেস ট্রেন ঢাকা হতে নীলফামারীর ডোমারের চিলাহাটি হয়ে ভারতের শিলিগুড়ি পর্যন্ত নিয়মিত চলাচল শুরু করবে। 

তবে বাংলাদেশের ঢাকা হতে  মিতালি এক্সপ্রেস ট্রেন ২ জুন রাত ৯ টা ৫০ মিনিটে শিলিগুড়ির উদ্দেশ্যে ছেরে চিলাহাটি  আসবে ভোর ৫টায়। আর ঢাকা থেকে মেরে আসা মিতালী এক্সপ্রেস টেনটি নীলফামারীর ডোমারের  চিলাহাটি থেকে ৩ জুন ভোর সাড়ে ৫টায় ছেড়ে যাবে শিলিগুড়ি। 

এ-উপলক্ষ্যে রেল কতৃপক্ষ ঢাকা- চিলাহাটি- শিলিগুড়ি(এনজিপি) পর্যন্ত  মিতালি এক্সপ্রেস যাত্রীবাহী  ট্রেনের  টিকেট বিক্রি শুরু করেছ। ঢাকা হতে শিলিগুড়ি পর্যন্ত ট্রেনের টিকিট আপাতত ঢাকার কমলাপুর ও চট্রগ্রাম রেল ষ্টেশন কাউন্টার  থেকে  প্রতিদিন  পাওয়া যাবে। 

এ দিকে আগামী ২৭ মে শুক্রবার থেকে নীলফামারীর ডোমারের চিলাহাটি রেলস্টেশনে  চিলাহাটি- শিলিগুড়ি অর্থাৎ নিউ জলপাইগুড়ি টিকেট পাওয়া যাবে।পাসপোর্ট ভিসা দেখিয়ে  ঢাকা, চট্টগ্রাম, চিলাহাটিতে  টিকেট কাটা যাবে।

ভারতের নাগরিকগণ মিতালির টিকেট পাবেন কলকাতা শিয়ালদাহ টার্মিনাল, ফেয়ারলীপ্লেস, নিউজলপাইগুড়ি স্টেশনে।

Exit mobile version