ডোমারে নিখোঁজের ৪দিন পর দুই মাদ্রাসা ছাত্র উদ্ধার

70
ডোমারে নিখোঁজের ৪দিন পর দুই মাদ্রাসা ছাত্র উদ্ধার
ডোমারে নিখোঁজের ৪দিন পর দুই মাদ্রাসা ছাত্র উদ্ধার

হরিদাস রায়,(ডোমার)নীলফামারী প্রতিনিধি: নীলফামারী ডোমারে নিখোজের ৪দিন পর দুই মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার(২আগস্ট) গভীর রাত তিনটার সময় দিনাজপুর জেলার রাবেয়া সোনাপুকুর এলাকার লিটনের চায়ের দোকান থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত দুই মাদ্রাসা ছাত্র উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের উত্তর জোড়াবাড়ী এলাকার আজিজুল ইসলামের ছেলে রিপন ইসলাম(১২) ও একই এলাকার বাচ্চা মিয়ার ছেলে নুর জামাল(১২)। সম্পর্কে তারা চাচাত ভাই। তারা ডারিকামারী আমজোড়া চাঁদ দারুস সুন্নাহ হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানার ছাত্র।

এসআই লুৎফর রহমান জানান, গত ২৯ জুলাই দুইজন মাদ্রাসা ছাত্র বাড়ী থেকে বের হয়ে আর বাড়ীতে ফিরে আসেনি। পরিবারের লোকজন খোজাখুজি করে তাদের সন্ধান না পেয়ে ৩০ জুলাই ডোমার থানায় সাধারন ডায়েরী করেন। মোবাইলের কললিষ্টের সুত্রধরে মঙ্গলবার রাত তিনটার সময় আমি ও সঙ্গীয়  ফোর্স দিনাজপুর এলাকার রাবেয়া সোনাপুকুর এলাকার লিটনের চায়ের দোকান থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসি। বুধবার দুপুরে উদ্ধারকৃত ছাত্রের পরিবারের কাছে তাদের হস্তান্তর করা হয়।

মাদ্রাসা ছাত্র রিপন ও নুর জামাল জানান, মাদ্রাসায় পড়তে ইচ্ছে করেনা এই কারনে আমরা কাউকে না বলে বাড়ী থেকে বের হয়ে সোনাপুকুর এলাকায় লিটনের দোকানে দুইশত টাকা হাজিরায় কাজ করি। দোকানে তিনদিন কাজ করলেও আমাদের হাজিরার টাকা দেওয়া হয়নি। দোকানে কাজ করার পর মনে হয়েছে বাড়ী থেকে আমাদের পালিয়ে আসা উচিত হয়নি।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদ উন নবী নিখোজ দুই মাদ্রাসা ছাত্রকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান,ডোমার সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ মহোদয়ের সার্বিক তদারকি ও তথ্য প্রযুক্তির সহায়তায় নিখোজ দুই মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করা হয়। বুধবার তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়।