ডেপুটি স্পিকারের মৃত‌্যুতে বাংলাদেশ সুপ্রিম পার্টির শোক

103
ডেপুটি স্পিকারের মৃত‌্যু‌তে বাংলাদেশ সুপ্রিম পার্টির শোক
ডেপুটি স্পিকারের মৃত‌্যু‌তে বাংলাদেশ সুপ্রিম পার্টির শোক

আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবিদ ও বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়ার ইন্তেকালে শোক প্রকাশ করেছে বাংলাদেশ সুপ্রিম পার্টি (‌বিএস‌পি)।

ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়ার ইন্তেকালে শোক প্রকাশ করে বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান এক শোকবার্তায় বলেন, অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া একাত্তরের রণাঙ্গনে দেশ প্রেমিক একজন বীর সৈনিক জাতির শ্রেষ্ঠ সন্তান। স্বাধীনতা যুদ্ধে অস্ত্র হাতে যুদ্ধ করার পাশাপাশি বাংলাদেশ ও মুক্তিযুদ্ধের পক্ষে বিশ্ব জনমত গড়ে তুলতে তিনি কাজ করেছিলেন, তাছাড়া তিনি বাষট্টির কুখ্যাত হামিদুর রহমান প্রণিত শিক্ষানীতির বিরুদ্ধে আন্দোলনে অংশগ্রহণ করেন। তিনি দেশের সংসদীয় রাজনীতিতে ব্যাপক ভূমিকা রেখেছেন। দেশ ও জনগণের প্রতি তাঁর অকৃত্রিম ভালোবাসা এদেশের মানুষ কৃতজ্ঞচিত্তে স্মরণ করবে বলে আমি বিশ্বাস করি।

বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান তার শোকবার্তায় আরও বলেন, অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়ার ইন্তেকালে জাতি হারিয়েছে একজন খাঁটি দেশপ্রেমিক। আর আমরা হারিয়েছি দেশের একজন রাজনৈতিক সারথী। রাজনৈতিক অঙ্গনে তাঁর এই শূন্যতা পূরণ হওয়ার নয় বলে আমি মনে করি। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার, রাজনৈতিক সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহীর প্রতি গভীর সমবেদনা জানান।