ডিমলায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন

69
ডিমলায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন
ডিমলায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : যথাযোগ্য মর্যাদার সঙ্গে “জাতীয় পাবলিক সার্ভিস দিবস-২০২২” উদযাপন ও বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক প্রদান অনুষ্ঠান উপলক্ষে নীলফামারী জেলার ডিমলা উপজেলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার, ২৩ জুলাই সকালে উপজেলা পরিষদ হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই সভার আয়োজন করে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এই সভা।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। এসময় উপজেলা সহকারী কমিশনার ভূমি ইবনুল আবেদীন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমানসহ আরও অনেকে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিমলা মহিলা কলেজের অধ্যক্ষ মোকলেছুর রহমান, ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মহানন্দ পালসহ উপজেলা পরিষদের সরকারী বিভিন্ন দপ্তরের প্রধানগণ স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।