ডিমলায় পল্লীশ্রীর রিকল প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় ও সমাপনী সভা

105
ডিমলায় পল্লীশ্রীর রিকল প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় ও সমাপনী সভা
ডিমলায় পল্লীশ্রীর রিকল প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় ও সমাপনী সভা

নীলফামারী জেলা প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় উপজেলা প্রশাসন,স্থানীয় সরকার,সুশীল সমাজ,সাংবাদিক ও সিবিও’র প্রতিনিধিবৃন্দের সাথে রিকল-২০২১ প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় এবং সমাপনী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(২৭ জুন)বিকেলে উপজেলা পরিষদ হলরুমে পল্লীশ্রী রি-কল-২০২১ প্রকল্পের আয়োজনে ও অক্সফাম ইন বাংলাদেশের সহায়তায় এই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন।পল্লীশ্রী ডিমলা সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মণের সভাপতিত্বে ও ফিল্ড ফ্যাসিলিটেটর দবিরুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য দেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নীরেন্দ্রনাথ রায় নিরু,নারী ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী,সমাজ সেবা কর্মকর্তা নুরুন নাহার নুরী,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত)সাইদুর রহমান,যুব উন্নয়ন কর্মকর্তা খন্দকার এনামুল কবীর,ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান,খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন,ডিমলা প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন,টেপাখড়িবাড়ী ইউনিয়নের দোয়েল জনসংগঠনের সভাপতি ফরিদা বেগম,পুর্ব ছাতনাই ইউনিয়নের ডাক দিয়ে যাই জনসংগঠনের সভাপতি আরিফা বেগম প্রমুখ।

এ ছাড়াও পল্লীশ্রীর ফিল্ড ফ্যাসিলেটেটর গোলাম মস্তফা,তাহমিনা বেগম,শারমিন আক্তারসহ সিবিও নেতারা উপস্থিত ছিলেন। সভাশেষে ডিমলা কুষ্ঠ ও প্রতিবন্ধী সংগঠনকে ল্যাপটপ,সোনালী নার্সারীকে ৬০ হাজার টাকার চেক,খগাখড়িবাড়ী ইউনিয়নের পাগলপাড়া বাজারের নমস্কার ডিজিটাল স্টুডিওতে যুবদের প্রশিক্ষণের জন্য ডেস্কটপ প্রদান করা হয়।