ডিমলাবাসীকে ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলীর ঈদ শুভেচ্ছা

77

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে নীলফামারীর ডিমলা উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ডিমলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী মোঃ ফেরদৌস আলম । তিনি সকলের সুস্বাস্থ্য এবং নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

উপ-সহকারী প্রকৌশলী মোঃ ফেরদৌস আলম বলেন, ঈদ-উল-আযহা মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার। তাই এই ঈদে আমি ডিমলা উপজেলাবাসী সকলের অনাবিল সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।

উপ-সহকারী প্রকৌশলী মোঃ ফেরদৌস আলম আরও বলেন, সৃষ্টির সেরা জীব মানব জাতী, সেই মানব জাতীরাই সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে (মুসলমানরা) এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দকে নিজেরা ভাগ করে নেয়। এই পবিত্র ঈদে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। ঈদ-উল-আযহায় শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা,বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদ-উল-আযহার অগ্রিম শুভেচ্ছা। সর্বশক্তিমান আল্লাহ্তাআলা সবাইকে নিরাপদে রাখুন, সুস্থ রাখুন। সবাইকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা ঈদ-মোবারক।