ঠাকুরগাঁওয়ে প্রধান শিক্ষককে পিটিয়ে আহত করলেন দূর্বৃত্তরা

124
ঠাকুরগাঁওয়ে প্রধান শিক্ষককে পিটিয়ে আহত করলেন দূর্বৃত্তরা
ঠাকুরগাঁওয়ে প্রধান শিক্ষককে পিটিয়ে আহত করলেন দূর্বৃত্তরা

আনোয়ার হোসেন আকাশ,রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের সদর উপজেলা রাজাগাঁও ইউনিয়ন বরদেশ্বরী হাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মারধর করে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

প্রধান শিক্ষককে মারধর করেছেন শামসুল,আরিফ,জাহাঙ্গীর, আনোয়ার, মফিরুল,ভোলামাই,বৃষ্টি। রবিবার (২৯ মে) দুপুরে বড়দেশ্বরী হাট আদর্শ উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে এই ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায় অভিযুক্তরা স্কুলের জমি জোর করে দীর্ঘদিন ধরে দখল করে খাচ্ছিল। থানা প্রশাসন ও ম্যাজিস্ট্রেট এসে সেই জমি দখলমুক্ত করে দেন ওই স্কুল কর্তৃপক্ষকে। এরই পরিপ্রেক্ষিতে তারা সেই জমির জের ধরে প্রধান শিক্ষককে পিটিয়ে আহত করেন শামসুল,আরিফ,জাহাঙ্গীর, আনোয়ার, মফিরুল,ভোলামাই,বৃষ্টি।

আহত প্রধান শিক্ষক এখন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত দূর্বৃত্তদের সকলের বড়দেশ্বড়ী উচ্চ বিদ্যালয় সংলগ্ন বাড়ি।

দূর্বৃত্ত সকলে বিদ্যালয়ে ঢুকে ছাত্রীদের স্কুল ড্রেস ধরে প্রকাশ্যে টানাহেঁচড়া করে। এসময় প্রধান বাধা দিলে তাকে পিটিয়ে আহত করে।  আতঙ্কিত শিক্ষার্থীরা পুলিশকে খবর দিলে  রুহিয়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এবিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তারপরেও তারা বিদ্যালয়ে এসে হামলা চালায়। জানা গেছে, আনোয়ার, জাহাঙ্গীর সহ একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। রবিবারে সরেজমিন গিয়ে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে এ ঘটনা জানা যায়।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি দেবাশীষ দত্ত সমির জানান, কমিটির সদস্যরা বসে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবো।