ঠাকুরগাঁওয়ে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ইফতার বিতরণ

89

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রায়ন প্রকল্পে থাকা অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছেন সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ।

মঙ্গলবার বিকেলে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের নির্দেশনায় ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলোর সার্বিক সহযোগিতায় সদর উপজেলার নারগুন ইউনিয়নে এসব ইফতার বিতরণ করা হয়।

এসময় আশ্রয়ণ প্রকল্পে বসবাস করা মানুষদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর জন্য দোয়া চান স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

এসময় আশ্রয়ন প্রকল্পে থাকা কিছু অসহায় মানুষের মাঝে নগত অর্থ বিতরণ করেন জলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো।

ইফতার বিতরনে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁঁও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো,জেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক কুরবান আলী, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এনায়েতুল কবির পলাশ,সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ.এফ.এম মুজাহিদুর রহমান শুভ,সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু

তপু সাংগঠনিক সম্পাদক মিঠুন,দপ্তর সম্পাদক আবু হাসনাত মশিউর রহমান রুমন,জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য তুষার,সুজন সহ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ প্রমূখ ।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন,আমরা নেতা নই, আমরা প্রত্যেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। তিনি আপনাদের থাকার জন্য এই ঘর দিয়েছেন। আমরা এসেছে আপনাদের খবর নিতে। আপনারা কেমন আছেন সেটি জানতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের

নির্দেশে স্বেচ্ছাসেবকলীগ করোনা মহামারী, বন্যা,ঈদ,রোজা,পূজায় স্বেচ্ছাসেবকলীগ দুস্থ ও অসহায় মানুষের পাশে থাকে প্রতিটি সময়। আপনারা আমাদের প্রধানমন্ত্রী ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের জন্য দোয়া করবেন,তারা যেনো প্রতিটি সময় সুস্থ থাকেন।