ঠাকুরগাঁওয়ে অসহায়দের মাঝে প্রবাসী সংগঠনের ঈদ উপহার

120

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হাজার খানেক’ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বিতরণ করেন জেলার একটি স্বেচ্ছাসেবী ‘ঠাকুরগাঁও জেলা প্রবাসী সংগঠন”। 

“মানবতার সেবাই মূল লক্ষ্য, শ্লোগানকে সামনে রেখে উত্তরবঙ্গের ঠাকুরগাঁও জেলার  বাসিন্দারা বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী একত্রিত হয়ে ২০১১ সালে অরাজনৈতিক মানবিক স্বেচ্ছাসেবী “ঠাকুরগাঁও জেলা প্রবাসী সংগঠন” নামে যাত্রা শুরু করে।

ঠাকুরগাঁও জেলা প্রবাসী সংগঠনের পক্ষ থেকে সবসময়ই দুস্থ অসহায় গরীব মানুষদের সহযোগীতা করা হয়ে থাকে। প্রতিমাসে অন্তত ১৫ থেকে ২০টি পরিবারকে সংগঠন থেকে আর্থিক সাহায্য করা হয়।

প্রতিবারের মত এবারো জেলার ৪টি উপজেলাসহ বিভিন্ন ইউনিয়নে হাজার খানেক দুস্থ গরিব অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী ও পরিধান বস্ত্র বিতরণ করা হয়।

ঠাকুরগাঁও জেলা প্রবাসী সংগঠনের সভাপতি মোঃ হালিম সাগর সাধারণ সম্পাদক সোহেল রানা সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীর নেতৃত্বে এসময় উপস্থিত থেকে দুস্থদের হাতে এ ঈদ উপহার তুলে দেন অর্থ সম্পাদক সামিরুল ইসলাম দপ্তর সম্পাদক মাসুদ রানা সহ-ত্রাণ সম্পাদক মোঃ আলম যোগাযোগ মাধ্যম সম্পাদক কাদিরুল  ইসলাম সেচ্ছাসেবী মোঃ আমানুল্লাহ আমান কামরুল ইসলাম প্রমুখ ।