ট্রাক থ্রি-হুইলার মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৪

105

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ট্রাক ও থ্রি-হুইলার (পাগলু) মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন ৪ জন। বৃহস্পতিবার (৭ জুলাই) রাত ১২টার সময় ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের ভূল্লী নামক  স্হানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন—সদর উপজেলার দেবিপুর ইউনিয়নের খালিশাপুরি পোস্ট অফিস এলাকার মৃত আব্দুল হকের ছেলে খলিলুর রহমান খলিল (৬১) অপরজন  সদর উপজেলার বালিয়া ইউনিয়নের মো. কাদেরুল ইসলামের ছেলে পারভেজ (৩২)। 

আহতরা হলেন—পঞ্চগড় জেলার বোদা উপজেলার ডাপুরাপাড়ার মৃত শাহ আলমের ছেলে আক্তার হোসেন (৩৬), একই উপজেলার সইমনপাড়া গ্রামের জাহিরুল ইসলামের ছেলে মো. সুপিয়ার রহমান (৪১), মাঝগ্রাম ফয়জুল ইসলামের ছেলে আজিজুর ইসলাম (৪৪) ও আজিজুর ইসলামের স্ত্রী হাসিনা বেগম (৩৮)। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হালিম বলেন, বৃহস্পতিবার রাতে পঞ্চগড় থেকে ঠাকুরগাঁওয়ের দিকে একটি পাগলু আসছিল এবং ঠাকুরগাঁও থেকে একটি ট্রাক পঞ্চগড়ের দিকে যাওয়ার সময় ভুল্লীএলাকার হবিবর রহমানের মিল চাতালের সামনে ট্রাক ও পাগলুর বিপরীতমুখী সংঘর্ষ হয়। এতে পাগলুতে থাকা খলিলুর রহমান  ঘটনাস্থলেই মারা যান ও পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পারভেজ মারা যান। 

দুর্ঘটনায় পাগলুর চার যাত্রী আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে তারা বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন। বিষয়টি হাইওয়ে থানা পুলিশ খতিয়ে দেখছেন বলেও জানান তিনি ।