টিকটক ভিডিও করতে গিয়ে প্রাণ হারালো কিশোর!

94

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে টিকটক ভিডিও করতে নদীতে ঝাপ দিয়ে মোস্তাকিম ইসলাম(১৭)নামে এক কিশোর প্রাণ হারিয়েছে। শুক্রবার (২০ মে) দুপুরে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের দীঘলডাঙ্গি ব্রীজ এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।সে খোর্দ বোতলাগাড়ি গ্রামের মন্টু ইসলামের ছেলে।

জানা যায়, ঘটনার দিন কয়েকজন বন্ধু মিলে খড়খড়িয়া নদীর দীঘলডাঙ্গি ব্রিজ এলাকায় টিকটক ভিডিও করতে নদীতে গোসল করতে নামে মোস্তাকিম।এক পর্যায়ে ব্রিজ থেকে লাফ দিয়ে টিকটক ভিডিও করতে গিয়ে পানির স্রোতের মোস্তাকিম নদীতে ডুবে যায়।খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের সহযোগীতায় ব্রিজ এলাকা থেকে একশো মিটার দুর থেকে তাকে উদ্ধার করে সৈয়দপুর সরকারি হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।সৈয়দপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম জানান,হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

মোস্তাকিনের মৃত্যুর পর খবর পেয়ে সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. তারেক রহমান হাসপাতালে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। পরে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দাফনের জন্য তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসানাত খান বলেন, “এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। সামাজিক অবক্ষয় রোধে বাংলাদেশে টিকটক-লাইকির মতো অপসংস্কৃতি বন্ধে সবাইকে এগিয়ে আসতে হবে। অভিভাবক ও সমাজের সবাই এগিয়ে এলে আগামী প্রজন্মকে সঠিক পথে পরিচালিত করা সম্ভব হবে।”