গাজীপুরে শীর্ষ সন্ত্রাসী মাসুদ অস্ত্র ও মাদকসহ গ্রেফতার

110
গাজীপুরে শীর্ষ সন্ত্রাসী মাসুদ অস্ত্র ও মাদকসহ গ্রেফতার
গাজীপুরে শীর্ষ সন্ত্রাসী মাসুদ অস্ত্র ও মাদকসহ গ্রেফতার

গাজীপুরঃ টঙ্গীর ৪৯ নং ওয়ার্ড এরশাদনগর এলাকায় চিহ্নিত মাদক কারবারি অস্ত্র, ডাকাতি, চাঁদাবাজি ও চুরিসহ ১৫টি মামলার আসামি মাসুদ (ভাগিনা মাসুদ)(৩২)কে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। মাসুদ এরশাদনগর ৭নং ব্লকের বাবুর্চি মো. আশরাফের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ৮ এপ্রিল বিকেলে মাসুদের নেতৃত্বে ২০-৩০ জনের একটি সন্ত্রাসী বাহিনী টঙ্গীর ৫৪ নং ওয়ার্ড আউচপাড়া সফিউদ্দিন সরকার একাডেমি রোড এলাকায় স্বেচ্ছাসেবক লীগ নেতা ইব্রাহিম চৌধুরির বাড়িতে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়।

এ সময় ইব্রাহিম চৌধুরির বাড়ির জানালার গ্লাস এবং দরজায় ভাঙচুর চালায় সন্ত্রাসীরা। পরে, ঘরের ভিতরে থাকা প্রায় ১০ লাখ টাকার কম্পিউটার ও ইন্টারনেটের মালামাল লুট করে নিয়ে যায় তারা। ওই সময় বাধা দিলে নোমান নামে এক যুবককে কুপিয়ে গুরুতর যখম করে চলে যায় সন্ত্রাসীরা।

এই ঘটনায় ভুক্তভোগীর পরিবার টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন। উক্ত ঘটনায় রোববার (১৭ এপ্রিল) সকালে টঙ্গীর বনমালা রেলগেইট এলাকা থেকে মাসুদকে গ্রেফতার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার উপ পুলিশ পরিদর্শক (সেকেন্ড অফিসার) শুভ মন্ডল জানান, মাসুদ এরশাদনগরে থেকে শুরু করে তার অপরাধ সম্রাজ্য বিস্তৃত করেছে সমগ্র টঙ্গীজুড়ে। ছিনতাই, চাঁদাবাজি, মারামারি, রাহাজানি, কিশোর গ্যাংসহ বিভিন্ন অপকর্ম করে মাসুদ।

মানুষের জীবন ধ্বংসকারী মাদক ব্যবসারও নেতৃত্ব দেয় মাসুদ। যার ফলে ইতিমধ্যে মাসুদ টঙ্গী পূর্ব থানা, টঙ্গী পশ্চিম থানা ও পুবাইল থানায় একাধিক মামলার আসামী। বিগত দিনে টঙ্গীর যেকোন অপরাধ সংঘঠিত হবার পিছনে যার নামটি সর্বপ্রথম উচ্চারিত হয় সেই নামটিই হলো নাড়কাটা মাসুদ।

এলাকাবাসীর অভিযোগ ও আহত নোমানের পিতার মামলায় জিএমপি দক্ষিন বিভাগের ডিসি (অপরাধ) ইলতুৎ মিশ স্যার,এডিসি হাসিবুল হাসান স্যার, এসি স্যার ও টঙ্গী পশ্চিম থানার সুযোগ্য অফিসার ইনচার্জ শাহআলম স্যারের সুপরিকল্পিত নির্দেশনায় গতকাল রাতে আটক করা হয় আসামী মাসুদ ওরফে ভাগিনা মাসুদ ওরফে নাড়কাটা

মাসুদ কে গ্রেফতার করতে সক্ষম হই। আসামীকে পূর্বের নানান মামলার রেফারেন্স সহ নোমানকে হত্যাচেষ্টা মামলায় আদালতে প্রেরন করা হয়েছে।
টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এরশাদনগর এলাকার সন্ত্রসী মাসুদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

ইতিমধ্যে তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।