ঝিনাইগাতীতে জাতীয় শিশু দিবস উদ্যাপন

ঝিনাইগাতীতে জাতীয় শিশু দিবস উদ্যাপন
ঝিনাইগাতীতে জাতীয় শিশু দিবস উদ্যাপন

গোলাম রব্বানী-টিটু, (শেরপুর) সংবাদদাতা : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আজ জাতির পিতা ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদ্যাপিত হয়েছে ।

সকালে জাতীয় পতাকা উত্তোলণ করে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে উপজেলা প্রশাসন, থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমিটি সহ অনেকেই ফুলের শ্রদ্ধাজ্ঞলি জানান । পরে বঙ্গবন্ধুর আত্মার শান্তি ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয় । সকাল সাড়ে ১০টায় উপজেলার সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ভূমি জয়নাল আবেদীন, ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হাশেম, যুবলীগের সাধারণ সম্পাদক শাহা আলম ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার খাঁন শাউন । আলোচনা সভা শেষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ।

উপজেলার চত্তরে মুক্তির উৎসব ও সূবর্ণজয়ন্তী মেলার আয়োজনে বর্তমান সরকারের উন্নয়ন মূলক প্রকল্প বিভিন্ন অধিদপ্তরের মাধ্যমে তা ফুটিয়ে তুলা হয় । মেলায় উপজেলার ১৮টি সরকারী প্রতিষ্ঠান অংশ গ্রহণ করেন । দিনটি উপলক্ষে বিকালে স্থানীয় সংসদ সদস্যর উপস্থিতিতে উপজেলা যুবলীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।