ঝিনাইগাতীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

ঝিনাইগাতীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত
ঝিনাইগাতীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

গোলাম রব্বানী-টিটু, শেরপুর প্রতিনিধি : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আযোজনে সারাদেশের ন্যায় ঝিনাইগাতীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদের সভাপতিত্বে সকালে উপজেলার সামনে থেকে মুজিববর্ষের সফলতা,দুর্যোগ প্রস্তুতিতে গতিশীলতা প্রতিপাদ্যকে সামনে নিয়ে এক র‌্যালি বাহির হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্তরে এসে শেষ হয় । পরে উপজেলা চত্তরে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়েছে ।
ঝিনাইগাতী ফায়ার সার্ভিস চৌকশের একটি দল বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রাথমিকভাবে জীবন বাচার কলাকৌশলের মহড়া প্রদর্শন করেন । কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, সহকারী কমিশনার ভূমি জয়নাল আবেদীন, ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান,দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবুল হাশেম, ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন,মোজাম্মেল হক,রুকনুজ্জামান, আশরাফুল ইসলাম পলাশ,জাহাঙ্গির আলম প্রমুখ । এ ছাড়াও সরকারী কর্মকর্তা, সাংবাদিক সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন ।