ঝিনাইগাতীতে কিশোরীর বস্তাবন্দী লাশ উদ্ধার

733
ঝিনাইগাতীতে কিশোরীর বস্তাবন্দী লাশ উদ্ধার
ঝিনাইগাতীতে কিশোরীর বস্তাবন্দী লাশ উদ্ধার

গোলাম রব্বানী-টিটু, শেরপুর প্রতিনিধি : আজ রোববার শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাঁকাকুড়া বাজারের পূর্ব পার্শে সাইদ মিয়ার রাস্তার পাশের পুকুর থেকে বেলা সাড়ে ১২টার সময় এক কিশোরীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।

জানা গেছে, এলাকাবাসী পুকুরে লাশ ভাসমান দেখতে পেয়ে থানায় খবর দিলে ঘটনা স্থলে পুলিশ পৌছে পুকুর থেকে বস্তাবন্ধী লাশ উদ্ধার করে। প্রথমে লাশটি চিহ্নিত না করতে পারলেও বিকাল সাড়ে তিনটার দিকে লাশটির পরিচয় মিলে। বাঁকাকুড়া গুচ্ছ গ্রামের বাসিন্দা মোমিন মিয়ার ৫ম মেয়ে মোছা: মিম (১৪) কে দূর্বৃত্তরা হত্যা করে বস্তায় ভরে পুকুরে ফেলে রাখে।

তার পারিবারিক সূত্রে জানা গেছে গত শুক্রবার ২২ শে জুলাই সন্ধার সময় বাড়ি থেকে বাঁকাকুড়া বাজারে আসলে আর বাড়িতে ফিরে যায়নি । মিমের পিতা মোমিন মিয়া জানায় মেয়েটির কিছুটা মানসিক সমস্যা আছে । খবর পেয়ে সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ি সার্কেল আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করে মৃত্যুর রহস্যের কারন জানার জন্যে পুলিশের তদন্ত হচ্ছে জানিয়ে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়া হবে বলে জানান । লাশটি দেখার জন্যে উৎসুক জনতার ভির জমে শোকের ছায়া বইছে । মিমের আত্বীয় স্বজনরা সঠিক বিচারের দাবিতে কান্নায় ভেঙে পড়েন ।