ঝিনাইগাতীতে আল্লাহু নামে ক্যালিওগ্রাফি নির্মাণ কাজ উদ্বোধন

266

গোলাম রব্বানী-টিটু:(শেরপুর)প্রতিনিধি : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সামনে আজ সোমবার দুপুরের পর আল্লাহু নামে ক্যালিওগ্রাফি নির্মাণের কাজ শুভ উদ্বোধন করা হয়েছে ।

শেরপুর জেলা পরিষদ থেকে সৌন্দর্য বাড়াতে ২লাখ ৫০ হাজার টাকা ব্যায়ে উপজেলার সামনে আল্লাহু নামে ক্যালিওগ্রাফি নির্মাণের কাজ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয় । কাজ উদ্বোধন শেষে উপজেলা পরিষদের রাজস্ব খাত থেকে বিভিন্ন আসবাবপত্র বিতরণের কার্যক্রমও শুভ উদ্বোধন করা হয়েছে ।

উপজেলার পানির চাহিদা মেটানোর জন্যে হ্যান্ড টিউবওয়েল, বিভিন্ন সামাজিক সংগঠনে প্লাস্টিকের চেয়ার, ও খেলার জন্যে ফুটবল বিভিন্ন ক্লাবে বিতরণ করা হয় ।

এ সময় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, উপজেলা নির্বাহী কমকর্তা ফারুক আল মাসুদ, উপজেলা প্রকৌশলী শুভ বসাক, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তুফা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায় সহ আরো অনেকেই নির্মাণের কাজ ও আসবাবপত্র বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।