জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ভোলায় গুলিতে আহত ছাত্রদল নেতা

107
জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ভোলায় গুলিতে আহত ছাত্রদল নেতা
জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ভোলায় গুলিতে আহত ছাত্রদল নেতা

কামরুজ্জামান শাহীন, ভোলা : ভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত ভোলা জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি মো. নুরে আলম জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। বর্তমানে তার অবস্থার আরও অবনতি হয়েছে। তাকে রাজধানীর একটি হাসপাতালে লাইফসাপোর্টে রাখা হয়েছে। এ অবস্থায় তার পরিবার ও বিএনপির পক্ষ থেকে সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।

ছাত্রদল নেতা মো. নুরে আলম বর্তমানে রাজধানীর গ্রীনরোডে কমফোর্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

এ প্রসঙ্গে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম বর্তমানে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। গুলিতে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণের কারণে অবস্থা সংকটপন্ন।

তিনি আরো বলেন, আমরা কেন্দ্রীয় ছাত্রদল এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমাদের সহযোদ্ধা নুরে আলমের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করছি।

উল্লেখ্য, গত রোববার বেলা ১১টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলা জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ চলাকালে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় গুলিতে স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম নিহত হন। আহত হন জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমসহ শতাধিক নেতাকর্মী গুরুতর।আহতদের ভোলা সদর হাসপাতালে নেওয়া হলে নুরে আলমের অবস্থা সংকটাপন্ন হওয়ায় বরিশাল রেফার করা হয়। পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে রাতেই বরিশাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।