জামিনে থাকা মাদক ব্যবসায়ী পাঁচ কেজি গাজাসহ আটক

111

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে মাদক মামলার জামিনে থাকা আসামীকে পুনরায় পাঁচ কেজি গাজাসহ গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (৬ এপ্রিল) সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের রাজিবপুর নিজ বাড়ী থেকে মোঃ কহিনুর ইসলাম (৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে ৫ কেজি গাজা এবং মাদক বিক্রির ৩৫ হাজার টাকাসহ গ্রেফতার করা হয়।

দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইকবাল হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আনোয়ার হোসেন, সহকারী পরিচালক শিরিন আক্তার, পরিদর্শক কামরুজ্জামানসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন জানান, গ্রেফতাকৃত কোহিনুর একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। ইতোপূর্বেও তার নামে মাদক মামলা রয়েছে। জামিনে বের হয়ে আবার তিনি এই অসৎ পথ বেছে নেয়। উদ্ধারকৃত মাদকের পরিমান বেশি হওয়ায় আমরা মোবাইল কোর্টের আয়োতায় জেল জরিমান না করে নিয়োমিত আইনে থানায় মামলার প্রস্ততি নিচ্ছি।
উল্লেখ্য, অভিযানে কৃষ্ণপুর ইউনিয়নের মো. হারু মিয়া নামের আরো এক মাদক সেবনকারীকে ১৫ গ্রাম গাজাসহ গ্রেফতার করা হয়েছে। তাঁকে মোবাইল কোর্টের মাধ্যমে ৬ মাসের জেল ও ২’শ টাকা জরিমানা করা হয়েছে।