জামাই অটোবাইকে উঠিয়ে দেয়ার পর থেকে নিখোঁজ শ্বশুড়

52
জামাই অটোবাইকে উঠিয়ে দেয়ার পর থেকে নিখোঁজ শ্বশুড়
জামাই অটোবাইকে উঠিয়ে দেয়ার পর থেকে নিখোঁজ শ্বশুড়

জ. ই. আকাশ, হরিরামপুর (মানিকগঞ্জ) থেকে : মানিকগঞ্জের হরিরামপুরে মেয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন লিয়াকত গাজী (৬৫) নামের এক বৃদ্ধ। মেয়ের বাড়ি থেকে নিজের বাড়ি যশোরে ফেরার পথে নিখোঁজ হয়েছেন তিনি। তার কোনো হদিস মিলছে না।

লিয়াকত গাজী যশোর জেলার কেশবপুর উপজেলার পরচক্রা গ্রামের মৃত তফেজদ্দিনের ছেলে।

এই ঘটনায় ওই লিয়াকত গাজীর মেয়ের জামাই হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের মোঃ মিজান মিয়া বাদী হয়ে গত ২২ জুলাই, শুক্রবার হরিরামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১০ মে শ্বশুর লিয়াকত গাজী উপজেলার আন্ধারমানিক গ্রামে মিজান মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। দীর্ঘ দুই মাস মেয়ের বাড়িতে থাকার পর গত ১৪ জুলাই আনুমানিক বিকেল ৫টার দিকে উপজেলার লেছড়াগঞ্জ বাজার থেকে যশোরে নিজ বাড়ি ফেরার জন্য লিয়াকত গাজীকে অটোবাইকে উঠিয়ে দেযন জামাতা মিজান মিয়া। সেদিন সারাদিন লিয়াকত গাজাীর কোনো ফোন না পেয়ে পরের দিন ১৫ জুলাই তার ০১৭০৬-০৮৯৬৭৯ নাম্বারে ফোন দিলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে যশোরসহ বিভিন্ন স্থানে আত্বীয় স্বজনের কাছে খোঁজখবর নিয়েও তার কোনো সন্ধান মেলেনি। পরে জামাতা মিজান মিয়া বাদী হয়ে থানায় অভিযোগ করেন।

এ ব্যাপারে হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, আমরা অভিযোগ পেয়েছি এবং নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য সকল প্রকার চেষ্টা অব্যহত রয়েছে।