জমকালো আয়োজনে বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

246
দেশে প্রথমবারের মতো আয়োজিত হলো নতুন ধারা বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড।
দেশে প্রথমবারের মতো আয়োজিত হলো নতুন ধারা বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড।

শেখ আশিকুন্নবী সজীব, ফেনী প্রতিনিধি : দেশে প্রথমবারের মতো আয়োজিত হলো নতুন ধারা বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড।

রাজধানীর পাঁচ তারকা হোটেল সোনারগাঁওয়ের বলরুমে দেশের বিনোদন ভুবনের বিভিন্ন শাখার জনপ্রিয় তারকারা এই আসর থেকে পুরস্কার অর্জন করেন।

এছাড়া সফল নারী উদ্যোক্তা পুরস্কার পেয়েছেন তিনজন নারী। তাদের মধ্যে বিভাগ ও জেলা পর্যায়ে বাছাইকৃতভাবে বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড পেয়েছেন ফেনীর বধূ রোকেয়া আক্তার শারমীন। তিনি ফেনীর এসএন্ডএইচ বুটিক ফ্যাশন হাউজের ব্যবস্থাপক। তার স্বামী ফেনীর সন্তান ড. মোঃ হাছান উদ্দীন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক।

শারমীনের হাতে পুরস্কার তুলে দেন কিংবদন্তি চিত্রনায়িকা রোজিনা। পুরস্কার পেয়ে শারমীন বলেন, আট বছরেরও বেশি সময় ধরে বিজনেস সেক্টরে কাজ করছেন তিনি। নিজের পাশাপাশি অন্য নারীদের আর্থিক উন্নয়নের জন্য হোলসেল সেক্টরে কাজ করছেন তিনি। উদ্যোক্তা হিসেবে নিজের পাশাপাশি অন্যদের নিয়ে কাজ করে দেশের নারী উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা করে যাচ্ছেন তিনি।

শারমীনকে পুরস্কৃত করার পাশাপাশি নিজেও পুরস্কৃত হয়েছেন চিত্রনায়িকা রোজিনা। চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য তাকে এবং আরেক কিংবদন্তী নায়িকা নূতনকে বিশেষ এই সম্মাননা দেওয়া হয়েছে।

চলচ্চিত্রে সেরা অভিনেতা ও অভিনেত্রী হিসেবে পুরস্কৃত হয়েছেন জিয়াউল রোশান, নীরব হোসেন ও পূজা চেরী। বিশেষ পুরস্কার পেয়েছেন একসময়ের জনপ্রিয় তারকা জুটি শাবনাজ-নাঈম।

টিভি নাটকে সেরা হয়েছেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। ওয়েবে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। সেরা ইউটিউবার হিসেবে পুরস্কৃত হয়েছেন তৌহিদ আফ্রিদি।

সেরা গায়িকার পুরস্কার ঘরে তুলেছেন ফোক গায়িকা মমতাজ। সংগীত বিভাগে আরও পুরস্কার পেয়েছেন স্বপ্নীল সজীব, হোমায়রা বশির, মার্শেল ও তামান্না প্রমী। নৃত্যশিল্পী হিসেবে সেরার পুরস্কার ঝুলিতে ভরেছেন শখ ও ইভান শাহরিয়ার সোহাগ।

সেরা মডেল হয়েছেন আঁখি আফরোজ ও ইমু হাশমি। এন্টারটেইনার পুরস্কার পেয়েছেন আর্শিয়া প্রিয়া। সেরা মেকাপ আর্টিস্ট নির্বাচিত হয়েছেন জাহিদ খান। সেরা উপস্থাপকের পুরস্কার পেয়েছেন শান্তা জাহান।