ছাত্রলীগ কর্মী-গৃহবধূর নোংরা ভিডিওর ২য় খন্ড ফাঁস

377
তিনদিনের মাথায় হিন্দু ছাত্রলীগ কর্মী ও মুসলিম গৃহবধূর নোংরা ভিডিওর দ্বিতীয় খন্ড ফাঁস
তিনদিনের মাথায় হিন্দু ছাত্রলীগ কর্মী ও মুসলিম গৃহবধূর নোংরা ভিডিওর দ্বিতীয় খন্ড ফাঁস

শুভ সরকার। জামালপুরের বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য। হিন্দু সম্প্রদায়ের এই যুবকের সঙ্গে মুসলিম পরিবারের গৃহবধূর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে আগেই। এবার জানা গেলো, সেটা ছিল ভিডিওর প্রথম খন্ড বা পার্ট ওয়ান। কারণ প্রথম ভিডিও ফাঁসের মাত্র তিনদিনের মাথায় একই ভিডিওর দ্বিতীয় খন্ড বা পার্ট টু ফাঁস হয়েছে। বলাই বাহুল্য, পার্ট ওয়ানের মতোই ভাইরাল হয়েছে পার্ট টু।

সিজি শুভ নামের একটি ফেসবুক আইডি থেকে ভিডিওর দ্বিতীয় খন্ড আপলোড করা হয় মঙ্গলবার, ২৬ এপ্রিল সন্ধ্যায়। এর ঠিক তিনদিন আগেই ২৩ এপ্রিল সন্ধ্যায় ভিডিওটির প্রথম খন্ড আপলোড করা হয়েছিল সিজি বকশীগঞ্জ নামের একটি ফেসবুক আইডি থেকে।

কুকর্মের ভিডিও ফাঁস করার এক ঘণ্টার মধ্যে দুটি ফেসবুক আইডিই নিষ্ক্রিয় করে দেওয়া হয়। এভাবে একের পর এক আপত্তিকর ভিডিও ফাঁস করার পরও বিষয়টি ধরতে পারেনি ফেসবুক কর্তৃপক্ষ।

হিন্দু সম্প্রদায়ের শুভ সরকারের সঙ্গে মুসলিম পরিবারের গৃহবধূর আপত্তিকর ভিডিও নিয়ে জামালপুরের বকশীগঞ্জে সমালোচনার ঝড় বইছে।

বকশীগঞ্জ উত্তর বাজার এলাকার কালিপদ সরকারের ছেলে শুভ সরকার। সে বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সদস্য।ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই তার কোনো হদিস নেই। এলাকাবাসীর ধারণা, ভিডিও ফাঁস করেই গা ঢাকা দিয়েছে সে। তাকে গ্রেপ্তারের দাবিও তুলেছেন এলাকাবাসী।

শুভর অসামাজিক কার্যকলাপের দায় বকশীগঞ্জ ছাত্রলীগ নেবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাজন মিয়া। তার মতে, অসামাজিক কার্মকাণ্ডের দায় ব্যক্তির, কোনো সংগঠনের নয়।

এই ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে মামলা হলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে নিশ্চিত করেছেন জামালপুর জেলার পুলিশ সুপার (এসপি)।