চালককে অজ্ঞান করে ইজিবাইক চুরি

101
পটুয়াখালীর মির্জাগঞ্জে মোতালেব আকন (৪০) নামের এক চালককে অজ্ঞান করে একটি ইজিবাইক চুরির খবর পাওয়া গেছে
পটুয়াখালীর মির্জাগঞ্জে মোতালেব আকন (৪০) নামের এক চালককে অজ্ঞান করে একটি ইজিবাইক চুরির খবর পাওয়া গেছে

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জে মোতালেব আকন (৪০) নামের এক চালককে অজ্ঞান করে একটি ইজিবাইক চুরির খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুর সাড়ে ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পুকুরের ঘাটে ওই চালককে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে সিদ্দিকী হাওলাদার নামের আরেক অটোচালক তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ভুক্তভোগী মোতালেব আকন উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের গাবুয়া গ্রামের মেরজে আলী আকনের ছেলে।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, মোতালেব আকন গত এক মাস আগে একটি বেসরকারি এনজিও থেকে লোন নিয়ে ইজিবাইকটি ক্রয় করেন। সেটি দিয়ে উপজেলার বিভিন্ন স্থানে যাত্রী পরিবহন করে তিনি জীবিকা নির্বাহ করতেন। মঙ্গলবার দুপুরে তাকে অজ্ঞান করে অটো নিয়ে যাওয়ার খবর পেয়ে তারা হাসপাতালে ছুটে আসেন।

অটোরিকশাচালক সিদ্দিক হাওলাদার জানায়, দুজন রোগী নিয়ে হাসপাতালের গেটের সামনে আসলে দুজন লোক এসে তাকে বলে হাসপাতালের পুকুর ঘাটে একটি লোক অচেতন অবস্থায় শুয়ে আছে। সেখানে গিয়ে সে তাকে চিনতে পেরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।